• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Salman Khan : হেলেনের সঙ্গে বাবার দ্বিতীয়বার বিয়ে নিয়ে মোটেই খুশি ছিলেন না সলমন

Salman Khan : হেলেনের সঙ্গে বাবার দ্বিতীয়বার বিয়ে নিয়ে মোটেই খুশি ছিলেন না সলমন

হেলেনের সঙ্গে বাবার দ্বিতীয়বার বিয়ে নিয়ে মোটেই খুশি ছিলেন না সলমন

হেলেনের সঙ্গে বাবার দ্বিতীয়বার বিয়ে নিয়ে মোটেই খুশি ছিলেন না সলমন

Salman Khan : সলমন জানান, সেলিম খান যখন দ্বিতীয় বার বিয়ে করেন, তখন তাঁর বয়স ১০। বিষয়‌টা নিয়ে মোটেই খুশি ছিলেন না তিনি।

  • Share this:

    #মুম্বই: চিত্রনাট্যকার সেলিম খান (Salim Khan) বিয়ে করেছিলেন সালমাকে এবং তাঁর চার সন্তান হয় সলমন, আরবাজ, সোহেল এবং আলভিরা। এরপরে ১৯৮১-তে সেলিম দ্বিতীয় বিয়ে করেন অভিনেত্রী তথা নৃত্যশিল্পী হেলেনকে। ৬০ ও ৭০ এর দশকে বেশ কিছু ছবিতে নাচার জন্য জনপ্রিয় হয়েছিলেন হেলেন। সেলিম যখন হেলেনকে বিয়ে করলেন তখন বলিউডের অনেকেই বিষয়টি নিয়ে অবাক হয়েছিলেন। খান পরিবারে নিজের জায়গা তৈরি করে নিতে যথেষ্ট কাঠ-খড় পোড়াতে হয়েছিল হেলেনকেও।

    তবে ধীরে ধীরে সময়ের সঙ্গে হেলেনকে মেনে নিয়েছিলেন সলমন খানের (Salman Khan) পরিবার। বুঝেছিলেন ঘর ভাঙতে আসেননি হেলেন। বরং স্বভাবে বেশ বিনয়ী ছিলেন তিনি। সৎ ছেলে মেয়েদের সঙ্গেও খুব ভালো ভাবে থাকেন তিনি। এমনকি সেলিম খানের প্রথম স্ত্রী সালমার সঙ্গেও বন্ধুত্ব হয়ে গিয়েছিল হেলেনের। কিন্তু এসবের আগে অনেক সমস্যার মধ্যে দিয়ে যেতে হয়েছিল সেই সময়ের নৃত্যশিল্পীকে।

    আরও পড়ুন- জাহ্নবী ও খুশি, দুই বোনের সম্পর্ক কেমন? ছবিতেই দেখে নিন কিছু মুহূর্ত

    ১৯৯০ সালে ফিল্মফেয়ার ম্যাগাজিনে এই বিষয়টি নিয়ে কথা বলেছিলেন সলমন খান (Salman Khan)। জানিয়েছিলেন, তিনি ছিলেন একেবারে "মামা'স বয়"। তাঁর মা দুঃখে রয়েছেন, এমন কোনও বিষয় সহ্য করতে পারতেন না সলমন। সেলিম খানের দ্বিতীয় বিয়ে হওয়ার পরে তার বাড়ি ফেরার অপেক্ষায় বসে থাকতেন প্রথম স্ত্রী সালমা। আর এই বিষয়টি একেবারে সহ্য করতে পারতেন না সলমন খান।

    সাক্ষাৎকারে সলমন (Salman Khan) বলেছিলেন, "আমার কাছে সবচেয়ে বড় হল আমার মা। কেন, তা আমি বলতে পারব না এবং আমার মনে হয় না কারণ জানানোর দরকার আছে। আমি আসলে মাম্মাস বয়। আমি তাঁকে দুখী দেখতে পারব না। বাবার যখন আবার বিয়ে হল তখন মা খুব দুঃখ পেয়েছিল। মা যখন বাবার জন্য অপেক্ষা করে বসে থাকত আমার একদম ভালো লাগত না।" এর পরে সেলিম খান সন্তানদের বহুবার বোঝানোর চেষ্টা করছিলেন যে তাঁদের মাকেও খুবই ভালোবাসেন। জানিয়েছিলেন সলমন।

    আরও পড়ুন- পাক শিল্পীরা কি এখনও ভারতে নিষিদ্ধ? দুবাইয়ের কনসার্টে প্রশ্ন তুললেন অরিজিৎ সিং

    ধীরে ধীরে হেলেনকে মেনে নেন সালমা খান। একসময়ে তাঁরা পরস্পরের কাছে পরিবারের মতো হয়ে ওঠেন। সলমন জানান, সেলমি খান যখন দ্বিতীয় বার বিয়ে করেন, তখন তাঁর বয়স ১০। এই সাক্ষাৎকারটি ৩১ বছর আগে প্রকাশিত হয়েছিল ম্যাগাজিনে। হেলেন ও সেলিম খানের কখনও নিজেদের সন্তান হয়নি। তাঁরা এক শিশুকন্যাকে দত্তক নিয়েছিলেন যাঁর নাম অর্পিতা খান। এক সাক্ষাৎকারে হেলেন একবার বলেছিলেন, এক বিবাহিত পুরুষ যাঁর সন্তানও ছিল, তাঁকে বিয়ে করে এখন অনুতাপ হয় তাঁর।

    Published by:Swaralipi Dasgupta
    First published: