তা হলে কি এই রমণীর জন্যই এখনও বিয়ে করলেন না সলমন? দেখুন ভিডিও

তা হলে কি এই রমণীর জন্যই এখনও বিয়ে করলেন না সলমন? দেখুন ভিডিও
Salman Khan

তা হলে কি এই রমণীর জন্যই এখনও বিয়ে করলেন না সলমন? দেখুন ভিডিও

  • Share this:

    #মুম্বই: ১৯৯২ সাল। ‘ম্যায়নে প্যার কিয়া’-র সাফল্যর পর সলমন খান তখন বলিউডের 'ব্লু আইড বয়'! চলছে ‘আন্দাজ আপনা আপনা’-র শুটিং। এরমধ্যেই ঘটে গেল এক ঘটনা! এক সাক্ষাৎকারে ভাইজান জানালেন, তিনি এক জনপ্রিয় নায়িকাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন এবং প্রত্যাখ্যাতও হয়েছিলেন।

    বিগত বেশ কয়েকদিন ধরে ইন্টারনেটে ভাইরাল সল্লুর ৯২' সালে দেওয়া সেই সাক্ষাৎকারের ভিডিও! কিন্তু কে সেই রমণী যিনি ফিরি দিলেন বলিটাউনের হার্টথ্রবকে? শুনলে চমকে যাবেন! তিনি আর কেউ নন, নব্বইয়ের দশক কাঁপানো সুপারডুপার হিট নায়িকা জুহি চাওলা। সলমন সাক্ষাৎকারে স্পষ্ট জানিয়েছিলেন, তিনি জুহি চাওলার বাবার কাছে বিয়ের প্রস্তাব নিয়ে যান। কিন্তু উনি ফিরিয়ে দিয়েছিলেন খানকে।

    ‘আন্দাজ আপনা আপনা’ ছবির শুটিং চলাকালীন ভ্যাঙ্কুভার ট্যুরে গিয়েছিলেন সলমন ও ছবির পুরো টিম। আমির ও জুহির পাশাপাশি ছিলেন রবিনা টন্ডন, দিব্যা ভারতীও। সেখানেই নাকি জুহিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সলমন। কিন্তু 'না' করে দেন 'ইশক'স্টার। কেরিয়ারের গোড়াতেই এহেন ইমোশনাল ধাক্কায় বেশ আহতই হয়েছিলেন সলমন।


    সলমনের ভাষায়, এই ঘটনার পর থেকেই নাকি, তাঁর সঙ্গে আর কাজ করতে চাননি জুহি। শুধুমাত্র, ১৯৯৭ সালের 'দিওয়ানা মস্তানা’-তে একটি ক্যামিয়ো রোলে দেখা গিয়েছিল সলমনকে।

    এরপর, গঙ্গা দিয়ে অনেক জল গড়িয়েছে। জয় মেহতাকে বিয়ে করেছেন জুহি। মেয়ে জাহ্নবী আর ছেলে অর্জুনকে নিয়ে সুখের সংসার। সলমনও মেতেছেন প্রেমের লীলায়! ঐশ্বর্য থেকে হালের ইউলিয়া! কিন্তু ভাইজানের একটা সম্পর্কও টেকেনি! তা হলে কী এখনও প্রতিটা নারীর মধ্যে তিনি জুহিকেই খোঁজেন? সেইজন্যই কী তাঁর কোনও ভালবাসাই পরিণতি পায় না? উত্তর জানেন খোদ মিঞাই!

    দেখুন সেই ভিডিও--

    আরও পড়ুন-সঞ্জয় দত্ত-র হাজার অনুরোধ সত্ত্বেও এই তারকা দেখতে গেলেন না 'সঞ্জু'

    First published:

    লেটেস্ট খবর