Home /News /entertainment /
Salman Khan | Bigg Boss: বিয়ে নিয়ে ভবিষ্যতে কি পরিকল্পনা! গায়িকার প্রশ্নে মুখ খুললেন সলমন

Salman Khan | Bigg Boss: বিয়ে নিয়ে ভবিষ্যতে কি পরিকল্পনা! গায়িকার প্রশ্নে মুখ খুললেন সলমন

বিয়ে নিয়ে ভবিষ্যতে কি পরিকল্পনা! গায়িকার প্রশ্নে মুখ খুললেন সলমন

বিয়ে নিয়ে ভবিষ্যতে কি পরিকল্পনা! গায়িকার প্রশ্নে মুখ খুললেন সলমন

Salman Khan | Bigg Boss: এবারের বিগবসে অংশ নিয়েছেন আফসানা। গায়িকা সলমনকে জিজ্ঞাসা করেন যে তিনি কবে বিয়ে করছেন।

  • Share this:

    #মুম্বই: বলিউডে যে বিষয়টি নিয়ে সবচেয়ে বেশি জল্পনা চলে সেটি হল সুপারস্টার সলমন খানের (Salman Khan) বিয়ে কবে হবে। একাধিক সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। কিন্তু বিয়ে পর্যন্ত পৌঁছায়নি কোনওটাই। সলমন (Salman Khan) নিজে বিয়ে নিয়ে তেমন কোনো আগ্রহ না দেখালেও, তাঁর ভক্তরা সব সময় কৌতূহল নিয়ে থাকেন যে সল্লু ভাইয়ের বিয়ে কবে হচ্ছে। শনিবার শুরু হলো বিগ বস এর ১৫ তম সিজন। শোয়ের গ্র্যান্ড ওপেনিং এ সলমনকে ফের তাঁর বিয়ে নিয়ে প্রশ্ন করেন গায়িকা আফসানা খান।

    এবারের বিগবসে অংশ নিয়েছেন আফসানা। গায়িকা সলমনকে জিজ্ঞাসা করেন যে তিনি কবে বিয়ে করছেন। তাঁর উত্তরে সলমন জানান যে, বিয়ে করার তার আর সময় নেই। অভিনেতার কথায়, "আমি এটা বলব না যে এখনো আমার বিয়ে করার কিছু সময় বাকি আছে। বরং বলব সব সময় চলে গিয়েছে।"

    আরও পড়ুন- মোনোকিনি পরে মালদ্বীপ থেকে ছবি পোস্ট! শুভশ্রীকে নতুন রূপে দেখে কী বলছে নেটিজেন

    সলমন খানের এই উত্তর শুনে রীতিমতো চমকে যান আফসানা এবং তিনি প্রশ্ন করেন যে, বিয়ে ছাড়া তিনি কীভাবে বেঁচে থাকবেন? এরপর সলমনকে (Salman Khan) ভাই ডাকা যাবে কিনা তা জিজ্ঞাসা করেন আফসানা। উত্তরে অভিনেতা বলেন, "নিশ্চয়ই ডাকুন। কখনও কখনও এমন মনে হয় যেন আমি গোটা হিন্দুস্তানের ভাই হয়ে গিয়েছি।" সুপারস্টারের এই মন্তব্য শুনে ভক্তরা হতাশ হয়ে পড়েছেন। তাঁদের প্রশ্ন, তাহলে কি সত্যিই আর বিয়ে করবেন না সলমন?

    আরও পড়ুন- রিয়া কি বিগবস-এ আসছেন? অবশেষে অভিনেত্রী নিজেই মুখ খুললেন

    এক সময়ে সলমনের বিয়ে নিয়ে তাঁর বাবা সেলিম খানকেও জিজ্ঞাসা করা হয়। সেই সময়ে তিনি সংবাদমাধ্যমকে উত্তর দিয়েছিলেন, "এমনকি ঈশ্বরও উত্তর দিতে পারবে না এই প্রশ্নের।" বিয়ের প্রসঙ্গ এড়িয়ে যান অভিনেতা। প্রসঙ্গত, গত ১১ বছর ধরে এই শোয়ের সঙ্গে জড়িয়ে আছেন তিনি। তাই বিগবস বলতেই উঠে আসে সলমনের নাম। তবে এর জন্য বলিউডের সুপারস্টার মোটা অঙ্কের পারিশ্রমিকও নেন। বিভিন্ন সূত্র থেকেই জানা যাচ্ছে, এবছর (Bigg Boss 15) ১৪ সপ্তাহে সঞ্চালনা করে সলমন (Salman Khan) পাচ্ছেন ৩৫০ কোটি টাকা। অর্থাৎ প্রতি সপ্তাহের জন্য তিনি পাচ্ছেন ২৫কোটি টাকা।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Salman Khan

    পরবর্তী খবর