• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Tiger 3: তুলে নেওয়া হল টাইগার ৩-এর সেট, ছবির কাজ বন্ধ হয়ে যাচ্ছে না কি ?

Tiger 3: তুলে নেওয়া হল টাইগার ৩-এর সেট, ছবির কাজ বন্ধ হয়ে যাচ্ছে না কি ?

Tiger 3: গত এপ্রিল মাসেও জোরকদমে চলছিল এই ছবির শ্যুটিং। কিন্তু করোনার জেরে তাতে ভাটা পড়ে

Tiger 3: গত এপ্রিল মাসেও জোরকদমে চলছিল এই ছবির শ্যুটিং। কিন্তু করোনার জেরে তাতে ভাটা পড়ে

Tiger 3: গত এপ্রিল মাসেও জোরকদমে চলছিল এই ছবির শ্যুটিং। কিন্তু করোনার জেরে তাতে ভাটা পড়ে

  • Share this:

#মুম্বই:  সলমন খান (Salman Khan) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif), এই জুটি বি-টাউনে সর্বদায় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। গত কয়েক বছরে এই জুটির অফস্ক্রিন এবং অনস্ক্রিন রসায়ন প্রায় সকলেরই জানা। ম্যায়নে পেয়ার কিঁউ কিয়া (Maine Pyaar Kyun Kiya) থেকে টাইগার জিন্দা হ্যায় (Tiger Zinda Hai), বেশ অনেকখানি পথ একসঙ্গে হেঁটেছেন সলমন-ক্যাটরিনা। এই জুটির জাদুতে মন মুগ্ধ হয় দর্শকদের। টাইগার ফ্রাঞ্চাইজির তিন নম্বর ছবি তথা ‘টাইগার ৩’ (Tiger 3)-এ ফের অভিনয় করছেন সল্লু মিঁয়া ও ক্যাট।

গত এপ্রিল মাসেও জোরকদমে চলছিল এই ছবির শ্যুটিং। কিন্তু করোনার জেরে তাতে ভাটা পড়ে। তাই ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজিটির নির্মাতারা এখন এক মাসেরও বেশি সময় ধরে ছবির শ্যুটিংয়ের অপেক্ষায় রয়েছেন। কিন্তু শুটিং আবার শুরু করার বিষয়ে কোনও স্পষ্টতা পাওয়ার আগেই ঘূর্ণিঝড় তাউকতাইয়ের (Cyclone Tauktae)-র ধ্বংসলীলা দেখে ‘টাইগার ৩’ ছবির সেট। এই ঘূর্ণিঝড়ের তাণ্ডবের জেরে মুম্বইয়ে ভেঙে পড়ে ছবিটির সেট।

ছবিটির ঘনিষ্ঠ এক সূত্র একটি সংবাদমাধ্যমকে জানিয়েছে যে, ছবির পরবর্তী শ্যুটিং কবে শুরু হবে সে বিষয়ে এখনই স্পষ্টভাবে কিছু বলা সম্ভব নয়। এমনকি জুনের মাঝামাঝি নাগাদ সরকার যদি শ্যুটিং শুরু করার বিষয়ে সবুজ সঙ্কেত দেয়, তবুও স্টুডিওতে কাজ শুরু করার জন্য সতর্ক করা হচ্ছে। তিনি আরও যোগ করেন, সব মিলিয়ে ‘টাইগার ৩’-এ প্রায় ৩০০ জনের টিম রয়েছে। নির্মাতারা চান যে, দলটি কাজে যোগ দেওয়ার পূর্বে তাদের করোনা সংক্রমণ রুখতে টিকা দেওয়ার ব্যবস্থা করা হোক। তাঁর মতে, বাইরের কাঠামোটি ঠিক রাখা বেশ ব্যয়বহুল বিষয় হয়ে দাঁড়িয়েছিল। তাই সেটি আপাতত তুলে নেওয়া হয়েছে।

ওই সুত্র আরও জানিয়েছে যে, পুরোপুরি ভ্যাকসিন গ্রহণকারীদের জন্য ফের সীমান্ত খুলে দিয়েছে ইউরোপ। সুতরাং যদি ‘টাইগার ৩’ টিমের সকলের টিকাকরণ হয়ে যায় তবে তবে তারা সহজেই সেখানে শ্যুটিংয়ের জন্য উড়ে যেতে পারবে।

চলতি বছর মার্চ মাসে মুম্বইয়ের একটি স্টুডিওতে সিনেমার শুটিং শুরু করেন সলমান এবং ক্যাটরিনা। তবে অভিনেত্রী ক্যাটরিনার করোনা পরীক্ষায় পজিটিভ রিপোর্ট আসায় বন্ধ হয়ে যায় শ্যুটিংয়ের কাজ। এই ঘটনার পরে ফের করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে সংক্রমণের হার ক্রমবর্ধিত হওয়ায় মহারাষ্ট্র সরকার লকডাউন সহ একাধিক বিধি-নিষেধ জারি করে। যার ফলে ফের বিলম্ব হয় শ্যুটিংয়ে।

সাইক্লোন তাউকতাইয়ের জেরে মুম্বইয়ে ‘টাইগার ৩’-এর সেটটি প্রায় ধ্বংসস্তূপে পরিণত হয়। এছাড়া জনতা কারফিউ ১৫ জুন অবধি বাড়ানোর ফলে নির্মাতারা কবে থেকে ছবির শ্যুটিং শুরু করতে পারবেন তা নিয়ে বেশ চিন্তায় পড়েছেন।

Published by:Ananya Chakraborty
First published: