corona virus btn
corona virus btn
Loading

Sadak2| আলিয়া মহেশের ওপর তীব্র রাগ! কেন রোষের মুখে পড়ল সড়ক ২?

Sadak2| আলিয়া মহেশের ওপর তীব্র রাগ! কেন রোষের মুখে পড়ল সড়ক ২?

নেপটিজম ছাড়াও অন্য একটি কারণ রয়েছে দর্শকের এই রোষের। মহেশের সঙ্গে সুশান্তের বান্ধবী রিয়ার ঘনিষ্ঠতা।

  • Share this:

#মুম্বই: মুক্তির আগেই দর্শকের প্রত্যাখ্যান পেল মহেশ ভাট পরিচালিত সড়ক ২। ইউটিউবে ৯৬ শতাংশ ডিসলাইক পেল আলিয়া, আদিত্য, সঞ্জয় দত্ত-এর এই ছবির ট্রেলার। একদিকে নেপটিজম, অন্যদিকে রিয়া- মহেশের ঘনিষ্ঠতা, সুশান্ত ভক্তরা প্রতিবাদে সরব। ধস নামলো সড়ক সরণীতে।অবরোধ হল সড়ক ২। রাস্তা বন্ধ করলেন খোদ জনতা জনার্দন। আলিয়া ও মহেশ ভাটকে নাকোচ করে দিলেন সুশান্ত সিং রাজপুতের সমর্থকেরা। অভিনেতার মৃত্যু, অনেক প্রশ্ন তুলে ধরেছে, যা সবসময়ই বলিউড-এ বর্তমান ছিল। তবে প্রকাশ্যে এই সব নিয়ে কথা হতো না। এরকমই একটা বিষয়, নেপটিজম বা স্বজনপোষণ। এই অপরাধে অভিযুক্ত খান, চোপড়া, কাপুর, জোহর সহ ভাট ক্যাম্প।

সড়ক ২-এর ট্রেলর মুক্তি পাওয়ার পর থেকেই লাইকের চেয়ে বাড়তে থাকে ডিসলাইক-এর সংখ্যা। ৯৬ শতাংশ দর্শকদের অপছন্দ এই ট্রেলার। বৃহস্পতিবার বিকেল পর্যন্ত প্রায় ৬.৫ মিলিয়ন দর্শক ডিসলাইক করেছেন এই ভিডিওটি। মাত্র ৩.৫ হাজার দর্শকের পছন্দ হয়েছে এই ভিডিও। ইউটিউব-এর ইতিহাসে নজির গড়ল এই ছবির ট্রেলার। ২০১৮ সালে, ইউটিউবের তৈরি করা, 'ইউটিউব রিভাইন্ড ২০১৮' একটি ভিডিও-তে ১৮ মিলিয়ন ডিসলাইক পড়েছিল। গতি প্রবাহ যেদিকে এগোচ্ছে, এই ভিডিওকেও পিছনে ফেলে দিতে পারে মহেশের সড়ক ২ এর ঝলক। এই মুহূর্তে ছবির মান, দর্শক বিচার করতে চান না। সুশান্তের বিপরীত ক্যাম্পের মানুষদের ব্যক্তিগত শত্রু বলে মনে করছেন তাঁরা।

নেপটিজম ছাড়াও অন্য একটি কারণ রয়েছে দর্শকের এই রোষের। মহেশের সঙ্গে সুশান্তের বান্ধবী রিয়ার ঘনিষ্ঠতা। রিয়ার কললিস্ট-এ রিয়া-মহেশের কথোপকথন-এর প্রমাণ। প্রবীণ পরিচালকের সুশান্তকে, পারভিন বাবির সঙ্গে তুলনা করা। এই সব কিছুই সড়ক ২-এর পরিণতির জন্য দায়ী। এই গোটা বিষয়টা নিয়ে মহেশ, আলিয়া কিছু না বললেও, মুখ খুলেছেন পূজা ভাট। টুইটারে যথেষ্ট অসন্তোষ প্রকাশ করেছেন তিনি। আলিয়া, আদিত্য, সঞ্জয় দত্ত-এর এই ছবিতে, ক্যামিও করছেন পূজা। সড়ক, পূজা-সঞ্জয়ের একটি মাইলস্টোন ছবি। তারই সিকুয়েল ছবি সড়ক ২।

আলিয়া প্রথম থেকে বলে এসেছেন সড়ক ২, তাঁদের পারিবারিক ছবি। বাবার পরিচালনায় প্রথম কাজ করতে চলেছেন তিনি। বেশ এক্সসাইটেড ছিলেন আলিয়া। তবে এই কারণটার জন্য ছবি বয়কট করা হবে, তা তিনি দুঃস্বপ্নেও ভাবেননি। মুখে অভিনেতারা বলেন, চূড়ান্ত সিদ্ধান্ত দর্শকের হাতে, তবে বাস্তবে সেটা খুব একটা মানেন না। এই ধ্রুব সত্যিটা চোখে আঙুল দিয়ে বুঝিয়ে দিল সড়ক ২-এর পরিণতি।

Published by: Pooja Basu
First published: August 13, 2020, 6:00 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर