Home /News /entertainment /
বিগবস ১৪-র ট্রফি তুলে নিলেন রুবিনা দিলাইক! দ্বিতীয় রাহুল, তৃতীয় নিক্কি

বিগবস ১৪-র ট্রফি তুলে নিলেন রুবিনা দিলাইক! দ্বিতীয় রাহুল, তৃতীয় নিক্কি

ফিনালে নিয়ে চলছিল তুমুল জল্পনা। টপ ফাইভে পৌঁছন রুবিনা, রাহুল বৈদ্য, নিক্কি তাম্বোলি, রাখি সাওয়ান্ত ও আলি গনি। কিন্তু সবাইকে পিছনে ফেলে বিজয়ী হন রুবিনা।

  • Share this:

    #মুম্বই: অবশেষে বিগবস বিজয়ী হলেন অভিনেত্রী রুবিনা দিলাইক। টেলিভিশনের এই জনপ্রিয় শো নিয়ে দর্শকদের মধ্যে আগ্রহ প্রবল। তাই ফিনালে নিয়ে চলছিল তুমুল জল্পনা। টপ ফাইভে পৌঁছন রুবিনা, রাহুল বৈদ্য, নিক্কি তাম্বোলি, রাখি সাওয়ান্ত ও আলি গনি। কিন্তু সবাইকে পিছনে ফেলে বিজয়ী হন রুবিনা।

    ফিনালে-তে ১৪ লক্ষ টাকা নিয়ে শো থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন রাখি সাওয়ান্ত। এর পরেই চার জনের মধ্যে থেকে সবচেয়ে কম ভোট পেয়ে আউট হন অভিনেতা তথা মডেল আলি গনি। এই ফলাফলে বেশ অবাক হন অভিনেত্রী নিক্কি তাম্বোলি। কারণ অনেকেরই ধারণা ছিল তিনি প্রথম তিন-এ পৌঁছবেন না। ফলে এই ফলাফল ঘোষণা হতেই তিনি কেঁদে ফেলেন। দর্শকদের ধন্যবাদ জানান তিনি।

    কিন্তু এর কিছুক্ষণের মধ্যেই সেকেন্ড রানার আপের নাম ঘোষণা হয়। সেকেন্ড রানার আপ হন নিক্কি তাম্বোলি। তার কিছুক্ষণের মধ্যেই উত্তেজনার পারদ চড়ে বিগবসের মঞ্চে। এবং বিজেতা হিসেবে রুবিনার নাম ঘোষণা করেন সঞ্চালক সলমন খান। প্রসঙ্গত বিজয়ী হিসেবে এদিন রুবিনা জিতছেন বিগবসের ট্রফি এবং ৩৪ লক্ষ টাকা।

    প্রসঙ্গত, এদিন বিগ বসের অন্যান্য প্রতিযোগী যাঁরা এবার অংশ নিয়েছিলেন তাঁরাও উপস্থিত ছিলেন। এছাড়া অতিথি হিসেবে এসেছিলেন বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র। তাঁর সঙ্গে রাখি সাওয়ান্ত নাচেন। এছাড়া এসেছিলেন নোরা ফাতেহি। আলি গনি ও তাঁর বান্ধবী জেসমিনও এদিন একটি গানে নাচেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Biggboss 14, Nikki Tamboli, Rahul Vaidya, Rakhi Sawant

    পরবর্তী খবর