সম্পর্ক কি ভাঙতে চলল? সুস্মিতাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন রোহমান শাল!

সম্পর্ক কি ভাঙতে চলল? সুস্মিতাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন রোহমান শাল!

সম্পর্ক কি ভাঙতে চলল? সুস্মিতাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন রোহমান শাল!

২০১৮ সাল থেকে রোহমান শালের সঙ্গে সম্পর্কে রয়েছেন সুস্মিতা সেন। অভিনেত্রী নিজের এই সম্পর্কের কথা কখনও গোপন করেননি।

  • Share this:

#মুম্বই: অভিনেত্রী সুস্মিতা সেন (Sushmita Sen) সোশ্যাল মিডিয়ায় নিজের ব্যক্তিগত জীবনকে শেয়ার করতে পিছ-পা হন না কখনও। বরাবরই তিনি সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। তা সে ব্যক্তিগত জীবন হোক বা রিল লাইফ, সব ক্ষেত্রেই একটা ভারসাম্য বজায় রাখার চেষ্টা করেন এবং প্রতিটা পদক্ষেপেই তা সুশ-অনুরাগীদের নজরও কাড়ে। তাঁর সর্বশেষ Instagram পোস্টে তিনি সেকেন্ড সিজন অফ আরিয়া (Aarya) শিরোনামের ওয়েব সিরিজের সেট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন। যাতে, তাঁকে ফুরফুরে মেজাজে দেখা যায়।

তিনি ক্যাপশনে লিখেছেন যে Aarya থেকে শুরু করে ‘সুশ’ হওয়া পর্যন্ত ‘প্রতিটি মহিলা’। এর পরেই অভিনেত্রীর ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে। ভক্তদের পাশাপাশি তাতে একটি মিষ্টি প্রতিক্রিয়া দেন সুস্মিতা সেনের প্রেমিক রোহমান শাল (Rohman Shawl)। তিনি পোস্টটির প্রতিক্রিয়ায় লিখেছেন, "আরিয়া আমার পছন্দ, আমি সুশকে ভালোবাসি।"

উল্লেখ্য, ২০১৮ সাল থেকে রোহমান শালের সঙ্গে সম্পর্কে রয়েছেন সুস্মিতা সেন। অভিনেত্রী নিজের এই সম্পর্কের কথা কখনও গোপন করেননি। সুস্মিতার দুই মেনে রেনে এবং আলিশা-সহ পরিবারের অন্যান্যদের সঙ্গেও রোহমানের সম্পর্ক বেশ ভালো। বর্তমানে সম্পর্কে ভাঙনের গুজব ছড়ালেও রোহমান এবার সত্যিটা সামনে আনলেন। তবে রোহমান শাল ছাড়াও সুস্মিতার পোস্টে তাঁর এক অনুরাগী লিখেছেন, "এমন এক মহিলা যিনি কেবল নিজের চোখ এবং ভাবের সঙ্গে কথা বলতে পারেন।" অন্য একজন যিনিও অভিনেত্রীর ভক্ত, তিনি লিখেছেন, "বাহ বাহ বাহ! এবং বাহ ... তুমি সেরা সুশ। আমি তোমাকে খুব শ্রদ্ধা করি এবং তুমি আরও শক্তিশালী মহিলা। সারা জীবন মেয়েদের আত্মনির্ভর হবার উপরে জোর দিয়েছেন এই সাহসী অভিনেত্রী। সচেতনতা এবং চিরাচরিত ধারণাকে চ্যালেঞ্জ করেছেন তিনি বহু বার।

অন্য দিকে, সুস্মিতা বর্তমানে আরিয়া দ্বিতীয় সিজনের শুটিংয়ের জন্য ব্যস্ত। তিনি এই ওয়েব সিরিজের অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করছেন। এছাড়াও এই অভিনেত্রী প্রথমবারের ফিল্মফেয়ার ওটিটি অ্যাওয়ার্ডস ২০২০ সালে ড্রামা সিরিজ ফিমেল-এ সেরা অভিনেত্রীর সম্মানও পেয়েছেন। এই সিরিজের প্রথম সিজনে চন্দ্রচূড় সিং (Chandrachur Singh), সিকন্দর খের (Sikander Kher), মায়া সারাও (Maya Sarao) এবং নমিত দাসের (Namit Das) শক্তিশালী অভিনয় দর্শকদের মন কেড়েছিল।

ফিটনেস ফ্রিক অভিনেত্রী এর আগে শো-এর সেট থেকে একটি চমৎকার একরঙা ছবি শেয়ার করেছিলেন। ভাইরাল ছবিটির শিরোনামে তিনি লিখেছেন, "কোনও মহিলার স্থিরতার শক্তি এমন যে তার ছায়াও তার উপরে ঝুঁকতে পারে।" ছবিতে তাঁকে লম্বা কোট এবং ট্রাউজারে দেখা যা । যা এক অনন্যসাধারণ অভিব্যক্তি প্রকাশ করে।

Published by:Simli Raha
First published:

লেটেস্ট খবর