Home /News /entertainment /
‘সইফের মেয়ে হয়েও সারা হাতজোড় করে কাজ চেয়েছিল’, পুরনো ভিডিওতে ব্যাপক ট্রোলড রোহিত শেট্টি!

‘সইফের মেয়ে হয়েও সারা হাতজোড় করে কাজ চেয়েছিল’, পুরনো ভিডিওতে ব্যাপক ট্রোলড রোহিত শেট্টি!

রোহিতের এই ভিডিও ভাইরাল হতেই ফের বলিউডের স্বজনপোষণ বিতর্ক ছাড়িয়ে পড়ে ট্যুইটারে । নেটিজেনরা মারাত্মক চটে যান পরিচালকমশাইয়ের উপর ।

  • Share this:

    #মুম্বই: ফের বলিউডে নেপোটিজম বিতর্ক । এ বার বিতর্কের কেন্দ্রবিন্দুতে সারা আলি খান আর রোহিত শেট্টি । সম্প্রতি নেট দুনিয়ায় একটি পুরনো ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে । আর সেই ভিডিও থেকেই যত বিতর্কের জন্ম । ভিডিওটি ‘সিম্বা’ ছবির প্রচারের সময়ের । ‘দ্য কপিল শর্মা’ শোয়ে এসে রোহিত শেট্টি এই মন্তব্যটি করেছিলেন সারা আলি খান সম্বন্ধে ।

    তিনি বলেছিলেন, ‘‘এখন ও স্টার হয়ে গিয়েছে, এখন আর বলতে বাধা নেই । সইফ আলি খান আর অমৃতার মেয়ে হয়েও সারা আমার কাছে এসেছিল । হাতজোড় করে বলেছিল, সিনেমায় চান্স দেওয়ার জন্য । শুনে আমার চোখে জল চলে আসে ।’’

    রোহিতের এই ভিডিও ভাইরাল হতেই ফের বলিউডের স্বজনপোষণ বিতর্ক ছাড়িয়ে পড়ে ট্যুইটারে । নেটিজেনরা মারাত্মক চটে যান পরিচালকমশাইয়ের উপর । সকলেই বলতে থাকেন, রোহিতের এই কথার মধ্যে নেপোটিজমের ছাপ স্পষ্ট ।

    দেশের এরকম হাজার হাজার প্রতিভাবান ছেলে-মেয়ে রোজ হাতজোড় করছে, অনুনয় বিনয় করছে, কত অনুরোধ করছে, হাতে-পায়ে ধরছে । কিন্তু তাঁদের প্রার্থনা শুনে তো কারও চোখে জল আসে না । আর তাঁদের অভিনয়ের সুযোগও দেওয়া হয় না । সারা নেপো-কিডস বলেই তিনি এই সুযোগ পেয়েছেন ।
    Published by:Simli Raha
    First published:

    Tags: Rohit Shetty, Sara Ali Khan, Simba

    পরবর্তী খবর