corona virus btn
corona virus btn
Loading

অপূর্ণই থেকে গেল স্বপ্ন, হলিউডের ছবিটা শেষ না করেই চললেন ঋষি

অপূর্ণই থেকে গেল স্বপ্ন, হলিউডের ছবিটা শেষ না করেই চললেন ঋষি
শেষ যাত্রাটা পূর্ণ হল না ঋষি কাপুরের।

দীপিকা পাড়ুকোনের সঙ্গে কাজ। সেই নিয়েও ৬৭ বছরের কিংবদন্তিকে উচ্ছ্বসিত হতে দেখা যায়। ২০১৫ সালে মূল দ্য ইন্টার্ন ছবিটায় অভিনয় করেছিলেন রবার্ট ডি নিরো ও অ্যান্নে হ্যাথওয়ে।

  • Share this:

#মুম্বই: তাঁর জীবন যেন সব পেয়েছির দেশ। সাফল্য তাঁর পদতল ধরা। ১৫০টি ছবিতে অভিনয় করেছেন। পেয়েছেন তামাম পুরস্কার। তবু ঋষি কাপুরের শেষ ইচ্ছেটা যেন অপূর্ণই থেকে গেল। দেশের ১৩০ কোটি মানুষের মন জয় করেছন। সুযোগ এসেছিল হলিউড জয়েরও। শরীরটাই শুধু সঙ্গ দিল না।

সম্প্রতি ঋষি নিজেই ঘোষণা করেছিলেন হলিউডের ছবি ইন্টার্নের হিন্দি অ্যাডপশানে তিনি অভিনয় করছেন। তাঁর সঙ্গে অভিনয় করার কথা ছিল দীপিকা পাড়ুকোনেরও। ওয়ার্নার ব্রাদার ইন্ডিয়া ও আজুরে এন্টারটেনমেন্টের উদ্যোগে ভারতে ছবিটির কাজও শুরু হয়ে যায়। জানুয়ারি মাসের ২৮ তারিখও ঋষি সংবাদমাধ্যমকে বলেন, "ওঁরা যে কাজটা শেষমেশ ভারতেই করছে তাতে আমি খুশি। এটি একটি প্রাসঙ্গিক ছবি। আমরা ওয়ার্কশপের কাজ শুরু করে দিয়েছি।" দীপিকা পাড়ুকোনের সঙ্গে কাজ। সেই নিয়েও ৬৭ বছরের কিংবদন্তিকে উচ্ছ্বসিত হতে দেখা যায়। ২০১৫ সালে মূল দ্য ইন্টার্ন ছবিটায় অভিনয় করেছিলেন রবার্ট ডি নিরো ও অ্যান্নে হ্যাথওয়ে।

কিন্তু সেই স্বপ্নসাধ অধরাই রয়ে গেল। সেপ্টেম্বরেই ইউএস থেকে ফিরেছিলেন ঋষি চিকিৎসা পর্ব সেরে। যদিও শরীরটা একেবারেই সুবিধের ছিল না। হাসিমুখে লড়তেন, ভিতরের রক্তক্ষরণ যাতে টের না পায় কেউ। তাঁর মৃত্যু এক লম্বা অধ্যায়ের সমাপ্তি, আর এক অন্তিম দীর্ঘশ্বাসও বটে।

First published: April 30, 2020, 11:22 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर