Richa Chadha-Ali Fazal: রিচার বানানো পোড়া রুটি জুটবে বয়ফ্রেন্ড আলির কপালে! দুশ্চিন্তায় নেটদুনিয়া

আলি ও রিচা।

সখেদে জানিয়েছিলেন বলিউডের এই অন্যতম শক্তিশালী নায়িকা (Richa Chadh) একমাত্র তিনিই বোধ হয় রান্না করতে গিয়ে এমন দুর্ঘটনার জন্ম দিতে পারেন!

  • Share this:

#মুম্বই: গত বছর লকডাউনের সময়ে রিচা চড্ডা (Richa Chadha) জানিয়েছিলেন যে তাঁর কাছে অনেকগুলো প্রোজেক্টের স্ক্রিপ্ট জড়ো হয়ে আছে! তিনি শুধু জানাতে চান যে ঘর পরিষ্কার করা, কাপড় কাচা, বাসন মাজার পাশাপাশি নিজের জন্য খাবার বানাতে গিয়ে তিনি আর সেই স্ক্রিপ্টগুলো নিয়ে বসার সুযোগ পাচ্ছেন না! এর পর রিচা যা শেয়ার করেছিলেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে, তাতে বোঝা গিয়েছিল যে ঘরের অন্য কাজ নিয়ে তাঁর কোনও সমস্যা হচ্ছে না, গোলযোগ বাধছে কেবল ওই রান্না করতে গিয়ে! সেই বছরেই রিচা জানিয়েছিলেন যে রান্না করতে গিয়ে তিনি কাঠের হাতায় আগুন লাগিয়ে ফেলেছেন, সেটা ভেঙে দুই টুকরোও হয়ে গিয়েছে! সখেদে জানিয়েছিলেন বলিউডের এই অন্যতম শক্তিশালী নায়িকা- একমাত্র তিনিই বোধ হয় রান্না করতে গিয়ে এমন দুর্ঘটনার জন্ম দিতে পারেন!

এই বছর এসে সাফ মালুম হল যে ব্যাপারটা কেবলমাত্র কাঠের হাতায় আগুন লাগিয়ে ফেলার মধ্যেই সীমাবদ্ধ থাকেনি! এবার যাতে রান্নার উপকরণে আগুন লেগে না যায়, তার চেয়েও বেশি করে প্রাকৃতিক জিনিস ব্যবহারের তাগিদে রিচা সম্প্রতি একটা ঢালাই করা লোহার তাওয়া কিনে এনেছিলেন! সেই তাওয়ায় তার পর রুটি বানাতে গিয়েই ফের গণ্ডগোল বেধে গেল! যা নিয়ে নিজের Instagram হ্যান্ডেলে সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন নায়িকা। সেখানে রিচার রান্নাঘরের এক অংশের ঝলক দেখা যাচ্ছে, নজরে পড়ছে ওই ঢালাই লোহার তাওয়াটাও! আর রিচা তুলে ধরেছেন পুড়ে শক্ত হয়ে যাওয়া একটা কালো রুটি! সেটা এতই শক্ত যে লোহার তাওয়ায় ঠুকতেই ঠং করে আওয়াজও হচ্ছে!

রিচার বলিউডের বন্ধুরা এই ভিডিও দেখে হেসেই খুন! গায়িকা আকৃতি কক্কর (Akriti Kakar) কয়েকটা ইমোজি দিয়ে নিজের মনের ভাব বুঝিয়ে দিয়েছেন পোস্টের কমেন্ট সেকশনে। অভিনেতা নীল নীতিন মুকেশ (Neil Nitin Mukesh) অবশ্য নিজের মনের কথা লুকিয়ে রাখেননি, তিনি সাফ লিখেছেন যে শব্দ পর্যন্ত হচ্ছে, এমন রুটিই বানিয়েছেন রিচা! তবে নেটাগরিকদের যা স্বভাব, তাঁরা শেষ পর্যন্ত ব্যাপারটাকে নিয়ে গিয়েছেন অশালীন মশকরার স্তরে! রিচার বয়ফ্রেন্ড আলি ফজলকে (Ali Fazal) ট্যাগ করে তাঁরা পোস্টের নিচে শুরু করেছেন রঙ্গরসিকতা! তাঁদের দাবি, এবার এই পোড়া রুটি আলিকে খেতে হবে!

আলি বা রিচা অবশ্য এই নিয়ে কোনও মন্তব্য করেননি! স্বাভাবিক, কথায় কথা বাড়ে, সেলিব্রিটি এবং বুদ্ধিমান হওয়ার দরুণ তাঁরা এটা ভালোই জানেন!

Published by:Raima Chakraborty
First published: