corona virus btn
corona virus btn
Loading

কাতরাচ্ছেন সুশান্ত, অসুস্থ 'বয়ফ্রেন্ড'-কে ফেলে পাশের ঘরে চলত রিয়ার উদ্দাম পার্টি ! প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য

কাতরাচ্ছেন সুশান্ত, অসুস্থ 'বয়ফ্রেন্ড'-কে ফেলে পাশের ঘরে চলত রিয়ার উদ্দাম পার্টি ! প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য
File Image

গত জুন মাসের ১৪ তারিখ বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তারপর থেকেই সুশান্তের মৃত্যু নিয়ে নানারকম জল্পনা চলছে।

  • Share this:

#‌মুম্বই:‌ ক্রমেই জটিল হচ্ছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য! দানা বাঁধছে নিত্যনতুন সন্দেহ! তদন্তের খাতিরে প্রয়াত অভিনেতার সংস্পর্শে আসা নানা মানুষকে চলছে জিজ্ঞাসাবাদ! সম্প্রতি মুখ খুললেন সুশান্তের প্রাক্তন গাড়ি চালক। একটি জাতীয় সংবাদমাধ্যমে তাঁর বিস্ফোরক জবানবন্দি, '' সুশান্তকে সবসময় নিয়ন্ত্রণ করতেন রিয়া চক্রবর্তী। সুশান্ত যদি অসুস্থ হয়ে একঘরে পড়ে থাকতেন, তাহলে পাশের ঘরে পার্টি করতে আটকাতো না রিয়ার।''

সুশান্তের প্রাক্তন গাড়ি চালকের নাম ধীরেন। তিনি সংবাদমাধ্যমে জানিয়েছেন, সুশান্তকে নানারকম ভাবে উস্কানি দিতেন রিয়া চক্রবর্তী। নিজের নিয়ন্ত্রণ সুশান্তের ওপর চাপিয়ে দিতে রিয়া ছিলেন সিদ্ধহস্ত। তিনি নাকি নিজের ইচ্ছা মতো কর্মী নিয়োগ করতেন, সুশান্তের অফিসে কর্মরত কর্মীদের ছাঁটাই করে । সেই নিয়ে সুশান্ত কিছু বলতে এলে শুনতেন না রিয়া। মাঝে মাঝে নাকি এই বিষয়ে ঝগড়াও হয়েছে তাঁদের মধ্যে। একবার পার্টি থেকে মাঝপথে বেরিয়ে গিয়েছিলেন সুশান্ত। গাড়ি চালক ধীরেনের সন্দেহ, সেদিন এই নিয়ে বড় ঝগড়া হয়েছিল তাঁদের মধ্যে। যদিও ধীরেন বলেছেন, ঝগড়া নিয়ে তিনি নিশ্চিত নন। তবে অনেকেই পরে তাঁকে বলেছেন, রিয়া সুশান্তকে উষ্কে দেওয়ার চেষ্টা করতেন।

গত জুন মাসের ১৪ তারিখ বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তারপর থেকেই সুশান্তের মৃত্যু নিয়ে নানারকম জল্পনা চলছে। অনেকেই দাবি করেছেন, সুশান্ত আত্মহত্যা করেননি। কেন্দ্রীয় সরকারের নির্দেশে মামলার তদন্ত শুরু করেছে সিবিআই। সুশান্তের বাবা আলাদা করে পটনা থানায় রিয়া চক্রবর্তীর নামে অভিযোগ দায়ের করেছেন। সেখানে তিনি বলেছেন, রিয়ার গতিবিধির কারণেই হয়তো সুশান্তের সুশান্তের জীবনে অবসাদ নেমে এসেছিল।

Published by: Uddalak Bhattacharya
First published: August 13, 2020, 10:10 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर