corona virus btn
corona virus btn
Loading

মাদক ব্যবসায় সঙ্গে যোগ স্বীকার করলেন রিয়া, NCB-র ৬ ঘণ্টার জেরায় ভেঙে পড়লেন সুশান্ত বান্ধবী

মাদক ব্যবসায় সঙ্গে যোগ স্বীকার করলেন রিয়া, NCB-র ৬ ঘণ্টার জেরায় ভেঙে পড়লেন সুশান্ত বান্ধবী

এ দিন জিজ্ঞাসাবাদের সময় রিয়া, সুশান্তের জন্য ড্রাগ আনার কথা স্বীকার করে নেন। তিনি জানিয়েছেন, একমাত্র ভাই শৌভিকের মাধ্যমেই সুশান্তের জন্য মাদক আনাতেন তিনি।

  • Share this:

#মুম্বই: নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দুঁদে গোয়েন্দাদের ৬ ঘণ্টার জিজ্ঞাসাবাদে ভেঙে পড়লেন অভিনেতা সুশান্ত সিং রাজপুতের লিভ-ইন পার্টনার রিয়া চক্রবর্তী। রবিবার সকাল থেকে টানা জিজ্ঞাসাবাদে তিনি সুশান্তের জন্য ড্রাগ আনার কথা  স্বীকার করে নিয়েছেন। তবে জিজ্ঞাসাবাদে সব তথ্য মেলেনি। ফলে সোমবার ফের তাঁকে NCB-র দফতরে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে।

NCB সূত্রে জানা গিয়েছে, এ দিন জিজ্ঞাসাবাদের সময় রিয়া, সুশান্তের জন্য ড্রাগ আনার কথা স্বীকার করে নেন। তিনি জানিয়েছেন, একমাত্র ভাই শৌভিকের মাধ্যমেই সুশান্তের জন্য মাদক আনাতেন তিনি। তবে কী কী ধরনের মাদক সুশান্তকে খাইয়েছেন তিনি, বা তিনি নিজেও একইসঙ্গে সেই মাদক নিতেন কিনা, তা স্পষ্টভাবে জানা যায়নি।

NCB সূত্রে খবর, স্যামুয়েল মিরান্ডা যে জায়েদ ভিলাত্রার থেকে ড্রাগ নিয়ে আসতেন, বা সেই সংক্রান্ত কথাবার্তা তাদের মধ্যে হত, তা রিয়া বিলক্ষণ জানতেন বলে স্বীকার করে নিয়েছেন। এমনকি ১৭ মার্চ অর্থাৎ সুশান্তের মৃত্যুর তিনদিন পরেও মোটা টাকার বিনিময়ে যে ড্রাগ কেনা হয়েছিল জায়েদের থেকে, তাও তিনি জানতেন। সংগৃহীত ছবি। রিয়ার স্বীকারোক্তি, তিনি শুধুমাত্রই যে ড্রাগ আনার বিষয়ে জানতেন তা নয়। শৌভিকের সঙ্গে ড্রাগ প্যাডলার জায়েদের ড্রাগ সম্পর্কিত সব বিষয়ে নজরদারি  করতেন। রিয়া স্বীকার করেছেন, ১৫ মার্চের যে হোয়াটস অ্যাপ চ্যাট প্রকাশ্যে এসেছে, তা একেবারে সত্য। সেখানে তিনি এবং শৌভিক ড্রাগ নিয়েই আলোচনা করেছিলেন।

সূত্রের খবর, রবিবার ম্যারাথন জিজ্ঞাসাবাদে রিয়া জানিয়েছেন বান্দ্রা থেকে ধৃত ড্রাগ পেডলার বসিত পরিহারের সঙ্গে যে শৌভিকের নিয়মিত যোগাযোগ ছিল, তাও  তিনি জানতেন। এমনকি বসিত একবার তাঁদের বাড়িতে পর্যন্ত গিয়েছিল। কিন্তু কী কারণে বসিতের মতো একজন ড্রাগ পেডলারকে বাড়ি পর্যন্ত ডেকে নিয়ে গিয়েছিলেন রিয়া,  তা স্পষ্ট জানা যায়নি।

পাশাপাশি, বসিত রিয়ার বাড়িতে গিয়েছিল তা তাঁর  মা-বাবা জানতেন কিনা, তা এখনও স্পষ্ট নয়। ফলে সব রহস্য ভেদ করতে সোমবার ফের NCB-র দফতরে 'জলেবি' নায়িকা রিয়া চক্রবর্তীকে হাজিরার নির্দেশ দিয়েছেন তদন্তকারী গোয়েন্দারা। তবে উৎসুক জনসাধারণের প্রশ্ন, তবে কি সোমবারই গ্রেফতার হবেন রিয়া চক্রবর্তী? সূত্রের খবর সোমবার শৌভিক, স্যামুয়েল, দীপেশ জায়েদকে-রিয়ার মুখোমুখি বসিয়ে জেরা করা হয়ে পারে। আর সেখানে কথায় অসঙ্গতি পেলে গ্রেফতার হতে পারেন রিয়া চক্রবর্তী।

ARUNIMA DEY

Published by: Shubhagata Dey
First published: September 6, 2020, 9:33 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर