হোম /খবর /বিনোদন /
সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা মামলায় নয়া মোড়, মাদক-কাণ্ডে জামিন রিয়া চক্রবর্তীর ভাই শৌভিকের

সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা মামলায় নয়া মোড়, মাদক-কাণ্ডে জামিন রিয়া চক্রবর্তীর ভাই শৌভিকের

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে নেমে ৪ সেপ্টেম্বর রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তী এবং সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে গ্রেফতার করে নারকোটিক কন্ট্রোল ব্যুরোর গোয়েন্দারা।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা মামলায় নয়া মোড়। দীর্ঘ তিন মাস পর মাদক-কাণ্ডে জামিন পেল রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তী। মুম্বইয়ের বিশেষ আদালত বুধবার এই আবেদন মঞ্জুর করে।

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে নেমে ৪ সেপ্টেম্বর রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তী এবং সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে গ্রেফতার করে নারকোটিক কন্ট্রোল ব্যুরোর গোয়েন্দারা। তারপর থেকে মুম্বইয়ের তালোজা জেলই ছিল শভিকের ঠিকানা। এ দিকে NCB তদন্তে নেমে গ্রেফতার করে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকেও। যদিও ৭ অক্টোবর আদালত থেকে জামিন পান রিয়া। কিন্তু বারে বারে আবেদন জানানো হলেও শৌভিকের জামিন মঞ্জুর করেনি আদালত। বুধবার মুম্বইয়ের বিশেষ আদালতে ফের মামলার শুনানি ছিল। সেখানেই শৌভিকের জামিন মঞ্জুর করেছেন বিচারক।

প্রসঙ্গত, ম্যাজিস্ট্রেট কোর্ট এবং এনডিপিএস আদালত আগেই খারিজ করেছিল রিয়া-শৌভিকদের জামিন। এরপর বম্বে হাইকোর্টে জামিনের আর্জি জানায় সুশান্ত মামলার মূল এই দুই অভিযুক্ত। গত ৭ অক্টোবর রিয়ার শর্তসাপেক্ষ জামিন মঞ্জুর করে বম্বে হাইকোর্ট। তবে ৭০ পাতার রায়ে বিচারপতি সারাং কোতওয়াল জানিয়েছিলেন, মাদক কারবারিদের সঙ্গে রিয়ার প্রত্যক্ষ যোগ না থাকলেও ভাই শৌভিক সেই চক্রে জড়িত। ফলে সেখানে খারিজ হয়ে যায় আবেদন। এরপর ফের NCB-র বিশেষ আদালতে জামিনের আবেদন জানান হয়, সেখানেই এ দিন তাঁর জামিন মঞ্জুর হয়েছে।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Showik Chakraborty, Sushant Singh Rajput death Case