corona virus btn
corona virus btn
Loading

১০ ঘণ্টার ম্যারাথন জিজ্ঞাসাবাদ শেষ, DRDO গেস্টহাউজ থেকে বেরলেন রিয়া, শীঘ্রই ফের তলব!

১০ ঘণ্টার ম্যারাথন জিজ্ঞাসাবাদ শেষ, DRDO গেস্টহাউজ থেকে বেরলেন রিয়া, শীঘ্রই ফের তলব!

শুক্রবার সকালে CBI রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের জন্য শমন পাঠায়। সকাল ১১ টার মধ্যে DRDO গেস্টহাউজে হাজিরা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়।

  • Share this:

#মুম্বই: সুশান্তের মৃত্যু রহস্য ক্রমেই জটিল হচ্ছে। ১৩ জুন থেকে ১৪ জুন সকাল পর্যন্ত সুশান্তের ফ্ল্যাটে কী ঘটেছিল? কে বা কারা কারা সেদিন বা তার আগের দিন রাতে সেখানে ছিলেন? ৮ জুন কেন সুশান্তকে ছেড়ে চলে গিয়েছিলেন ? সুশান্তের মানসিক অবসাদের কথা কীভাবে জানতে পারলেন তিনি? সব নিয়েই অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে টানা জিজ্ঞাসাবাদ করেন CBI গোয়েন্দারা।

শুক্রবার সকালে CBI রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের জন্য শমন পাঠায়।  সকাল ১১ টার মধ্যে DRDO গেস্টহাউজে হাজিরা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়। সেই মতোই ১১টার কিছু সময় আগে গেস্টহাউজে পৌঁছন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। ১০ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে DRDO গেস্টহাউজ থেকে বেরোন তিনি। CBI সূত্রে অবশ্য আগেই জানা গিয়েছিল,আজই রিয়া চক্রবর্তীকে গ্রেফতারের কোনও সম্ভাবনা নেই।

শুক্রবার শুধু রিয়া চক্রবর্তীই নয়। রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী, সুশান্তের ফ্ল্যাটমেট  সিদ্ধার্থ পিঠানি, হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, রাঁধুনি নীরজকেও জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়। তিনটি দলে ভাগ হয়ে জেরা পর্ব চলছে। এ দিন সকালে রিয়া পৌঁছনোর আগেই DRDO গেস্টহাউজে পৌঁছে যান সিদ্ধার্থ। উল্লেখ্য, রিয়া ছাড়া বাকি সকলকেই একাধিকবার জিজ্ঞাসাবাদ করেছে CBI।  সুপ্রিম কোর্টের নির্দেশে তদন্তভার হাতে নেওয়ার পর নীরজ এবং সিদ্ধার্থকে প্রতিদিনই হাজির হতে হয়েছে গোয়েন্দাদের সামনে।

শেষ পাওয়া খবর অনুযায়ী, রিয়াকে আজকের মতো জিজ্ঞাসাবাদ শেষ হয়েছে। তিনি বেরিয়ে গিয়েছেন। তবে আবার রিয়া চক্রবর্তীকে ডাকা হবে কিনা, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। প্রসঙ্গত, বৃহস্পতিবার শৌভিক চক্রবর্তীকে ১৪ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করেন দুঁদে গোয়েন্দারা।

Published by: Shubhagata Dey
First published: August 28, 2020, 10:02 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर