corona virus btn
corona virus btn
Loading

জোয়ার বাড়িতে ঢুকতে পারলেন না রণবীর সিং ! গেটের সামনে ছবি তুলে ট্রোলড অভিনেতা !

জোয়ার বাড়িতে ঢুকতে পারলেন না রণবীর সিং ! গেটের সামনে ছবি তুলে ট্রোলড অভিনেতা !
photo source Instagram

জোয়া আখতারের বাড়ির সামনে লাগানো হয়েছে বিএমসির সর্তকতা মূলক পোস্টার। সেই পোস্টারের পাশে দাঁড়িয়ে ছবি তুলতে দেখা গেল রণবীর সিংকে।

  • Share this:

#মুম্বই: দেশে করোনার প্রকোপ বেড়েই চলেছে। লকডাউন সামান্য হালকা হতেই হু-হু করে বাড়তে শুরু করেছে সংক্রমণ ! করোনায় আক্রান্ত হয়েছেন বলিউডের বেতাজ বাদশা অমিতাভ বচ্চন। শুধু অমিতাভ নন, অভিষেক, ঐশ্বর্য এবং আরাধ্যাও করোনা পজেটিভ। করোনায় আক্রান্ত অনুপম খেরের মা। বলিউডে একের পর এক করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। সম্প্রতি সিল করা হয়েছে রেখার বান্দ্রার বাংলো। তাঁর বাংলোর এক সিকিউরিটি গার্ডের শরীরে করোনা পজিটিভ পাওয়া গেছে। এর পরই সিল করা হয় বাংলো। করোনা টেস্ট করা হয় রেখার। যদিও তা নেগেটিভ। তবুও ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে রেখাকে। তাঁর বাড়ি সংলগ্ন এলাকাকে কন্টেইনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে।

রেখার বাংলোটি বান্দ্রা বাসস্ট্যান্ডের কাছে। রেখার ঠিক পাশের বাড়িটিই জোয়া আখতারের। পরিচালক জোয়ার বাড়িটিও সিল করা হল বিএমসির তরফ থেকে। করোনা সংক্রমণ এড়াতেই সিল করা হয়েছে জোয়ার বাড়ি। এই সময় তাঁর বাড়িতে কেউ যাতায়াত করতে পারবেন না। জোয়ার ও করোনা টেস্ট করা হবে।

জোয়া আখতারের বাড়ির সামনে লাগানো হয়েছে বিএমসির সর্তকতা মূলক পোস্টার। সেই পোস্টারের পাশে দাঁড়িয়ে ছবি তুলতে দেখা গেল রণবীর সিংকে। জোয়া আখতারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন রণবীর। কিন্তু জোয়ার বাড়ি সিল করা। কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে না। তাই জোয়ার সঙ্গে দেখা হল না রণবীরের। তাঁর বাড়ির সামনে দাঁড়িয়ে ছবি তুললেন তিনি। এই সময় রণবীরের মুখে কোনও মাস্ক দেখা যায়নি। রণবীরকে জোয়ার বাড়ির সামনে দেখতে পেয়েই ছবি তুলে নেন মুম্বাইয়ের ফটোগ্রাফাররা। রণবীরও দিব্যি পোস দিয়ে তুললেন ছবি। এই ছবি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন ভাইরাল ভায়ানি। তিনি লিখেছেন, 'আমরা বাবার ছবি তুললাম জোয়ার বাড়ির গেটের সামনে।" যদিও রণবীরকে বাবা বলায় ফ্যানেরা ক্ষুব্ধ। তাঁরা লিখেছেন, বলিউডের বাবা একজনই, সেটা সঞ্জয় দত্ত। এই ছবি দেখা মাত্র সকলে রণবীরের সমালোচনাই করেছেন। অনেকে বলেছেন, 'করোনা আবহে এই ভাবে বাইরে না বেরোলেই কি হচ্ছিল না !"

Published by: Piya Banerjee
First published: July 15, 2020, 12:11 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर