'রকস্টার' ও 'তামাশা'-র পর ফের একবার জুটি বাঁধতে চলেছেন রণবীর কাপুর ও ইমতিয়াজ আলি

জানা যাচ্ছে যে ইমতিয়াজ তাঁর পরবর্তী ছবির জন্য প্রিয় অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে কথাবার্তা বলছেন

জানা যাচ্ছে যে ইমতিয়াজ তাঁর পরবর্তী ছবির জন্য প্রিয় অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে কথাবার্তা বলছেন

  • Share this:

#মম্বই: ইমতিয়াজ আলি (Imtiaz Ali) মানেই বলিউডে অন্য ধারার ছবি। যে ছবি দর্শকের মনে ছাপ ফেলে দিতে পারে। আর যদি জুটি হয় ইমতিয়াজ আর রণবীর কাপুরের (Ranbir Kapoor), তাহলে তো বলাই যায় কেয়া বাত! পরিচালক ইমতিয়াজের শেষ দু'টি ছবি বক্স অফিসে খুব একটা ভালো ফল করতে না পারলেও তাঁর অনন্য শৈলী মানুষকে সর্বদা আকর্ষণ করে। আর এই কারণেই বহু অভিনেতা-অভিনেত্রী তাঁর সঙ্গে কাজ করার কথা প্রকাশ করে। তবে এবার বলিউড হাঙ্গামার-র তরফ থেকে জানা যাচ্ছে যে ইমতিয়াজ তাঁর পরবর্তী ছবির জন্য প্রিয় অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে কথাবার্তা বলছেন।

সূত্র মারফত বলিউড হাঙ্গামার কাছে খবর রয়েছে, একসঙ্গে দু'টি ছবিতে অনবরত কাজ করে চলেছেন ইমতিয়াজ। তার মধ্যে একটি ছবি হল বিতর্কিত সঙ্গীতশিল্পী অমর সিং চামলিকার (Amar Singh Chamkila) জীবনী নিয়ে এবং অন্যটি হল সামাজিক ছবি যেখানে দেখানো হবে আত্মহত্যার করার চিন্তাভাবনা কী ভাবে প্রতিরোধ করা যায়। ইমতিয়াজ এই দু'টি সিনেমা নিয়েই রণবীরের সঙ্গে আলোচনা করেছেন যার মধ্যে রণবীর একটি ছবি নিয়ে বিশেষ উৎসাহ দেখিয়েছেন। এমনকী, অভিনেতা একটি ছবি নিয়ে পরিচালকের মুখের কথাতেই সম্মতি জানিয়েছেন যা ইতিমধ্যেই প্রি-প্রোডাকশনে রয়েছে। স্ক্রিপ্টটি তৈরি হয়ে গেলেই ছবির নির্মাতারা এটি নিয়ে কাজ শুরু করবেন যেখানে রণবীরও সম্মতি দিয়েছেন।

যদি এটা হয় তাহলে রণবীর ও ইমতিয়াজের একসঙ্গে এটি তৃতীয় ছবি হবে। যেখানে আগের দু'টি ছবি রকস্টার (Rockstar) ও তামাশা (Tamasha) বক্স অফিসে খুব একটা বড় টাকার অঙ্ক অর্জন করতে পারেনি, তবে দু'টি সিনেমাতেই রণবীরের অভিনয় প্রশংসিত হয়েছে। আর যদি ইমতিয়াজের আগামী ছবিতে ফের রণবীর গাঁটছড়া বাঁধেন, তাহলে একদম নিশ্চিত যে এটা হল সেই ছবি যার জন্য অপেক্ষা করছেন পরিচালক ইমতিয়াজ, যার মাধ্যমে তিনি তাঁর সব সমালোচকদের ভুল প্রমাণ করতে সক্ষম হবেন। এবার সময় বলবে রণবীর ও ইমতিয়াজের আগামী ছবি ঠিক কোনটি হতে চলেছে!

Published by:Ananya Chakraborty
First published: