'সঞ্জু'তে অনস্ক্রিন নগ্ন হলেন রণবীর কাপুর

Movie still

'সঞ্জু'তে অনস্ক্রিন নগ্ন হলেন রণবীর কাপুর

  • Share this:

    #মুম্বই: বলিটাউনে এখন একটাই ঝড়, ‘সঞ্জু’ ঝড়! টিজার মুক্তির পর শুরু হয়েছিল কালবৈশাখি, ট্রেলার মুক্তির পর তা আয়লার আকার নিয়েছে! ছবিতে সঞ্জয় দত্তের চরিত্রে রণবীর কাপুরের বিস্ফোরক সব ডায়ালগই এখন বলিটাউনে আলোচনার হট টপিক! ছবিতে ''সাড়ে তিনশো মেয়ের সঙ্গে যৌন সম্পর্ক করেছি'' থেকে '' ড্রাগ খেয়েছি তিন কারণে, প্রথমবার বাবার ওপর রাগ করে, দ্বিতীয়বার মায়ের অসুস্থতার জন্য ৷ আর তৃতীয়বার? তখন অলরেডি নেশা হয়ে গিয়েছে !'' অকপটে বলেছেন সঞ্জু ওরফে রণবীর কাপুর।

    এখানেই শেষ নয়, রাজকুমার হিরানি পরিচালিত সঞ্জয় দত্তের বায়োপিক-এ অভিনয় করতে গিয়ে ক্যামেরার সামনে বিনা দ্বিধায় নগ্নও হয়েছেন রণবীর। সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্ক ও সমালোচনার ঝড়ও কিছু কম ওঠেনি!

    তবে, কোনওকালেই, কে কী বলল, তাই নিয়ে বিশেষ মাথা ঘামান না 'রকস্টার'! এবারও তার বিকল্প হল না! কুল অ্যান্ড কাম রণবীর সংবাদ মাধ্যমকে জানালেন,

    প্রথম ছবি ‘সওয়ারিয়া’-য় ক্যামেরার সামনে টাওয়েল ডান্স করতে, নগ্ন হতে হালকা লজ্জা হয়েছিল ঠিকই, কিন্তু এখন আর হয় না! এখন মনে হয়, এটাও তো চিত্রনাট্যেরই একটা অংশ। স্ক্রিপ্টের ডিম্যান্ডে যদি নাচতে পারি, মারামারি করতে পারি, তা হলে নগ্ন হতে পারব না কেন?

    ছবির ট্রেলার দেখে অমিতাভ বচ্চন রাজকুমার হিরানিকে বলেছিলেন, '' শেষপর্যন্ত তা হলে কয়েকটা দৃশ্যে তুমি সঞ্জয়কে অভিনয় করার জন্য মানিয়ে নিলে!'' তা হলেই বুঝুন! এতটাই 'পারফেক্ট' রণবীর যে বিগবি'র মতো অভিজ্ঞ চোখও আসল আর নকলের ফারাক ধরতে পারেননি!

    'সঞ্জু'তে বহুবার কাস্টিংয়ের রদবদল হয়েছে, কিন্তু প্রথম থেকে একজন কনস্ট্যান্ট ছিলেন! রণবীর কাপুর! রাজকুমার স্পষ্ট বলে দিয়েছিলেন, রণবীর ছাড়া তিনি এই ছবিটা করবেনই না! শুটিং স্পটে রণবীরের কাজ দেখতে মাঝেমধ্যেই পৌঁছে যেতেন 'আসল সঞ্জয়'।

    আরও পড়ুন-'রিইউনিয়ন'-এর হাত ধরে পরমব্রত, রাইমার অনস্ক্রিন রিইউনিয়ন!

    First published: