• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD RAMGOPAL VERMA PRAISES KANGANA RANAUT AFTER WATCHING THALAIVI TRAILER SWD

Kangana Ranaut: অস্কারজয়ী মেরিল স্ট্রিপের সঙ্গে কঙ্গনার তুলনা! কথা কাটাকাটি ভুলে হঠাৎ কেন প্রশংসায় মাতলেন রামগোপাল ভার্মা

অস্কারজয়ী মেরিল স্ট্রিপের সঙ্গে কঙ্গনার তুলনা! কথা কাটাকাটি ভুলে হঠাৎ কেন প্রশংসায় মাতলেন রামগোপাল ভার্মা

টুইটারে কঙ্গনার প্রশংসায় মুগ্ধ হয়ে বললেন যে তিনি হলিউডের বিখ্যাত অভিনেত্রী মেরিল স্ট্রিপের থেকেও বহুমুখী প্রতিভাবান অভিনেত্রী।

  • Share this:

    #মুম্বই: সাধারণত দুজনের মধ্যে কথা কাটাকাটি চলতেই থাকে। কিন্তু থালাইভি ছবির ট্রেলারে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের অভিনয় দেখে মুগ্ধ হলেন পরিচালক রামগোপাল ভার্মা। সেই কথা প্রকাশ স্বীকার করলেন তিনি। টুইটারে কঙ্গনার প্রশংসায় মুগ্ধ হয়ে বললেন যে তিনি হলিউডের বিখ্যাত অভিনেত্রী মেরিল স্ট্রিপের থেকেও বহুমুখী প্রতিভাবান অভিনেত্রী। এমনকি একসময় মতের অমিল হওয়ার জন্য কঙ্গনার কাছে প্রকাশ্যে ক্ষমাও চান তিনি।

    রামগোপাল ভার্মা টুইট করেছেন, "যাঁর নিজস্ব শক্তিশালী মতামত রয়েছে তাঁর প্রতিক্রিয়া যে প্রভাব ফেলবে তা বলাই বাহুল্য। নিজেকে যখন তুমি হলিউড অভিনেত্রীদের সঙ্গে তুলনা করেছিলে আমি ভেবেছিলাম তুমি বেশি দাবি করছ। কিন্তু আমি এখন সেটার জন্য ক্ষমাপ্রার্থী এবং ১০০ শতাংশ সহমত যে এই বিশ্বে আর কোনও অভিনেত্রীর তোমার মতো অভিনয় ক্ষমতা নেই।"

    এর আগেও একটি টুইট করে রামগোপাল লেখেন, "কিছু বিষয়ে হয়তো আমি তোমার থেকে আলাদা মত প্রকাশ করি। কিন্তু থালাইভি-র জন্য আমি তোমায় কুর্ণিশ জানাতে চাই। থালাইভির ট্রেলারটি অসাধারণ। আমি নিশ্চিত, স্বর্গে জয়ললিতার গায়েও কাঁটা দিচ্ছে।"

    এই টুইটের উত্তর দিয়েছেন কঙ্গনা। তিনি লিখেছেন, "স্যর আমি আপনার সঙ্গে কোনও কিছুতেই অন্য মত পোষণ করি না। আমি আপনাকে যথেষ্ট পছন্দ করি। যে পৃথিবীতে মানুষের এত ইগো, সেখানে আপনি কোনও কিছুই ব্যক্তিগত ভাবে নেন না। এই বিষয়টা আমি পছন্দ করি। প্রশংসাগুলির জন্য ধন্যবাদ।"

    কঙ্গনা কিছুদিন আগেই নিজেকে অস্কারপ্রাপ্ত অভিনেত্রী মেরিল স্ট্রিপের সঙ্গে তুলনা করেছিলেন। সেই মন্তব্য নিয়েও সোশ্যাল মিডিয়ায় আলোচনা কম হয়নি। চরিত্রের বৈচিত্র্য ও অভিনয় দক্ষতায় মেরিল স্ট্রিপকে এই প্রজন্মের শ্রেষ্ঠ অভিনেত্রী হিসাবে গণ্য করা হয়৷

    বিভিন্ন ভাষায় দক্ষ মেরিল ২১বার অ্যাকাডেমি পুরস্কারের জন্য মনোনীত হয়ে তিনবার অস্কার পেয়েছেন৷ ৩১টি গোল্ডেন গ্লোব পুরস্কারের মনোনীত হয়ে আটবার গোল্ডেন গ্লোব সবচেয়ে প্রভাবশালী অভিনেত্রী মেরিলের। এহেন মেরিলের সঙ্গেই নিজের তুলনা করে কঙ্গনা লেখেন, "একজন পারফর্মার হিসাবে আমি যে রেঞ্জের অভিনয় করি, তাতে করে এই মুহূর্তে আমার মতো আর একজনও এই পৃথিবীতে নেই৷ আমার মধ্যে মেরিল স্ট্রিপের মতো প্রতিভা রয়েছে৷ যা আমার চরিত্রের বিভিন্ন স্তর দেখলেই বোঝা যায়৷ পাশাপাশি আমি অ্যাকশনের দক্ষতা ও গ্ল্যামার গ্যাল গ্যাদতের সঙ্গেই তুলনীয়৷" এই পোস্টের সঙ্গেই তিনি #Thalaivi #Dhaakad জুড়ে দেন৷

    Published by:Swaralipi Dasgupta
    First published: