Home /News /entertainment /
দাউদ নন, এখন যোগাযোগ দলাই লামার সঙ্গে, কেমন আছেন ‘রাম তেরি গঙ্গা মইলী’-র মন্দাকিনী?

দাউদ নন, এখন যোগাযোগ দলাই লামার সঙ্গে, কেমন আছেন ‘রাম তেরি গঙ্গা মইলী’-র মন্দাকিনী?

মন্দাকিনী এখন ও পূর্বে, ছবি-ইনস্টগ্রাম

মন্দাকিনী এখন ও পূর্বে, ছবি-ইনস্টগ্রাম

যাঁরা রটিয়েছিলেন যে নায়িকাকে দাউদ হারেমে বন্দী করেছেন, তাঁদের এবার চুপ করার সময় এসেছে।

  • Share this:

#মুম্বই: বলিউডের বিনোদন জগতে এখন যেন ফিরে দেখা আর ফিরে আসার পালা চলছে! কিছু দিন আগেই বলিউড থেকে প্রায় একরকম নিখোঁজ হয়ে যাওয়া মীনাক্ষী শেষাদ্রির খবর মিলেছিল ৷ নায়িকা জানিয়েছিলেন যে তিনি আবার অভিনয়ের জগতে ফিরতে চান! সেই সুখবরের পরেই এবার দীর্ঘ দিন সকলের অন্তরালে থাকা আর এক নায়িকাকে নিয়ে তোলপাড়  সোশ্যাল মিডিয়া!

ইয়াসমিন জোসেফ (Yasmine Joseph) বললে চেনা দুষ্কর ৷ কারণ উত্তরপ্রদেশের মেরঠের এই মেয়ে বলিউডের রুপোলি পর্দায় ধরা দিয়েছিলেন মন্দাকিনী (Mandakini) নামে। যে ছবিতে তাঁর প্রথম আবির্ভাব, সেই ‘রাম তেরি গঙ্গা মইলী’-র (Ram Teri Ganga Maili) থেকেই তিনি রাতারাতি তারকা। তার পর এক সময়ে অন্তঃসলিলা নদীধারার মতোই হারিয়ে যান তিনি। আর এখান থেকেই উঠে আসে অন্ধকার জগতের কর্তা দাউদ ইব্রাহিমের (Dawood Ibrahim) নাম। ডনের সঙ্গে ছড়িয়ে পড়া বেশ কিছু ছবি দু'জনের প্রেমকাহিনিতে প্রায় সিলমোহর দেয়।

যদিও মন্দাকিনী এটা উল্লেখ করতে কখনই পিছপা হননি যে দাউদ ইব্রাহিমের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল কেবলই সৌহার্দ্যমূলক, দুবাইয়ে নানা সময়ে শো করতে গিয়ে আলাপ হয় তাঁদের।  অপরাধ নয়, মন্দাকিনীর বর্তমান জগতের বেশির ভাগ সময়ই কাটে অধ্যাত্মবাদের পথে ৷ দাউদ নয়, বরং ধর্মগুরু দলাই লামার (Dalai Lama) স্নেহধন্য তিনি!

আসলে নায়িকা বিয়ে করেছেন বৌদ্ধ ধর্মাবলম্বী  ড. কাগইয়ুর টি রিম্পোচে ঠাকুরকে (Dr Kagyur T Rinpoche Thakur)। সেই সূত্রেই তাঁর দলাই লামার সাহচর্য লাভের সৌভাগ্য হয়েছে। রাবিল (Rabbil Thakur) এবং ইনায়া (Inaaya Thakur) নামে দুই সন্তানও আছে তাঁর। নায়িকার সময় এখন কাটে তিব্বতি যোগব্যায়ামের ক্লাস করিয়ে ৷ পাশাপাশি  তিব্বতি আয়ুর্বেদিক ওষুধের দোকানও আছে তাঁর। এই নিয়ন্ত্রিত জীবনবোধেরই ছাপ পড়েছে তাঁর রূপে, এখনও তা এতটুকু ম্লান হয়নি, যার কয়েক ঝলকে আলোড়িত হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া।
Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Bollywood, Mandakini, Ram teri ganga maili

পরবর্তী খবর