Home /News /entertainment /
ভূতের ভয়ে ঘরের বাইরে বেরচ্ছেন না রাজকুমার রাও! দেখুন ভিডিও

ভূতের ভয়ে ঘরের বাইরে বেরচ্ছেন না রাজকুমার রাও! দেখুন ভিডিও

Rajkumar Rao

Rajkumar Rao

  • Share this:

    #মুম্বই: দরজার বাইরে দাঁড়িয়ে ‘নালে বা’ খটখট করে কড়া নাড়ছে! ঘরের ভিতরে ঘেমে নেয়ে সেলাই কল চালিয়ে যাচ্ছেন বলিউডের এই মুহূর্তের 'ব্লু আইড বয়' রাজকুমার রাও! বিরামহীন হাতে বানিয়ে যাচ্ছেন কামিজ, ব্লাউজ, শার্ট! এককথায়, বেশ রহস্য রোমাঞ্চের মধ্যেই দিন কাটাচ্ছেন রাজকুমার!

    নিশ্চয়ই সবকিছু গুলিয়ে যাচ্ছে! কোথা থেকেই বা এল 'নালে বা'? কেনই বা বলিটাউনের স্টার সেলাই কলে ব্যস্ত? তা হলে গোড়া থেকেই বলা যাক! সদ্য মুক্তি পেয়েছে রাজকুমার রাওয়ের আগামী ছবি ‘স্ত্রী’-র ট্রেলার। এখানে 'নিউটন' স্টারের দেখা মিলবে এক দর্জির চরিত্রে! কাজেই, সেলাইটা রপ্ত করতে হয়েছে! শিখতে হয়েছে চান্দেরি উপভাষাও!

    এই পর্যন্ধ তো ঠিক ছিল! কিন্তু হঠাৎ করে 'নালে বা' এল কোথা থেকে? আর কেউ বা এই 'নালে-বা'? তবে শুনুন! 'নালে বা' হল অনেকটা বাঙালির নিশিডাকের মতোই! কোনও পিশাচ অথবা ডাইনি রক্ততৃষা চরিতার্থ করতে রাতদুপুরে কড়া নাড়ে গৃহস্থের দরজায়। দরজা খুলে বাইরে গেলেই পড়তে হবে তার খপ্পরে! এই 'নালে বা' নিয়ে নানা মুনির নানা মত! কারও মতে, সেই অপ্রাকৃত জীবটি তার ডাকে সাড়া দেওয়া মানুষের রক্ত পান করে দেহটা ফেলে রেখে যায়। অনেকে আবার বলেন, সে মানুষের আত্মাকে তার ঝোলায় পুরে পালায়!

    ৯০ দশকের মধ্যভাগে বেঙ্গালুরু শহরে দাবানলের মতো এই 'নালে বা'-র গুজব ছড়িয়ে পড়েছিল। আর অমর কৌশিকের পরিচালনায় হরর-কমেডি জঁর-এর ছবি 'স্ত্রী'-র কেন্দ্রবিন্দুতেও রয়েছে এই রহস্যময় 'নালে বা'!

    তবে, সেই বেঙ্গালুরু এখন অনেক বদলিয়েছে! পুরনো বাসিন্দাদের মনে 'নালে বা'-র ভয়ঙ্কর স্মৃতি তরতাজা থাকলেও, নতুনরা প্রায় জানেনই না, এক সময়ে শহরে কী পরিমাণ উত্তেজনা, আতঙ্ক ছড়িয়েছিল ‘নালে বা’ -কে নিয়ে। নিজেদের ব্লগে অনেক আদি বেঙ্গালুরুবাসীই ‘নালে বা’-পীড়িত সেই সব দিনের স্মৃতিচারণ করেন । কেউ কেউ স্পষ্টই চাইছেন ফিরে আসুক ‘নালে বা’ ! শহরের এথনিসিটির স্বার্থেই নাকি তাকে প্রয়োজন! আর সেই আবদারেই, বাস্তবে না হলেও, পর্দায় 'নালে বা' কে নিয়ে আসলেন পরিচালক অমর কৌশিক!

    দেখুন ট্রেলার-

    First published:

    Tags: Bollywood, Bollywood Star, Panicked by ghost, Rakumar Rao

    পরবর্তী খবর