• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD RAKHI SAWANT TO APPEAR ON INDIAN IDOL 12 SOON REVEALS HER TRADITIONAL LOOK FOR THE EPISODE AC

Indian Idol-এ আবির্ভাব হবে রাখি সাওয়ান্তের! সনাতনী সাজে তারই প্রস্তুতি নিচ্ছেন তিনি

ইন্ডিয়ান আইডলে আবির্ভাব হবে রাখি সাওয়ান্তের! সনাতনী সাজে তারই প্রস্তুতি নিচ্ছেন তিনি!

বম্ব যেখানে, সেখানে তো বিস্ফোরণ হবেই। এই বিষয়ে নিশ্চিত করেছেন রাখি নিজেই।

  • Share this:

#মুম্বই: রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) কি গানের কিছু বোঝেন? এই প্রশ্ন আপনি করলে উত্তর দিতে বয়েই গিয়েছে সোনি চ্যানেল কর্তৃপক্ষের। ইন্ডিয়ান আইডলে (Indian Idol) তিনি থোড়াই গানের সমঝদার হয়ে আসছেন। রাখি মানেই হাই ভোল্টেজ ড্রামা, আর সেটারই ফায়দা তুলতে চাইছে চ্যানেল। এমনিতেই বিভিন্ন এপিসোডে বিশেষ অতিথিদের নিয়ে এপিসোডের টিআরপি বেশ ভালোই হয়েছে। আর সেই বিশেষ অতিথিদের তালিকায় এবার শোয়ের নবতম সংযোজন হলেন রাখি। বলাই বাহুল্য যে তিনি এখন নবম মেঘের স্তরে অর্থাৎ ক্লাউড নম্বর নাইনে বিরাজ করছেন। তাঁর আনন্দের সীমা নেই।

এই খুশির খবর রাখি নিজেই একটি ভিডিও বার্তার মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন তাঁর Instagram হ্যান্ডলে। তিনি অনুরাগীদের উদ্দেশে বলেছেন যে তিনি এই শোয়ে অতিথিরূপে আসতে পেরে অত্যন্ত উত্তেজিত। আর আগামী সপ্তাহান্তে তিনি আসছেন এই শোয়ে তাই সবাইকে এই অনুষ্ঠান দেখতে অনুরোধ করেছেন বলিউডের আইটেম বম্ব। আর বম্ব যেখানে, সেখানে তো বিস্ফোরণ হবেই। এই বিষয়ে নিশ্চিত করেছেন রাখি নিজেই। ধমাকা হবে বলে আগেই জানিয়ে দিয়েছেন তিনি।

ভিডিওতে দেখা যাচ্ছে বেশ ঝলমলে সাজে সেজেছেন তিনি। রাখি যেহেতু মহারাষ্ট্রের মেয়ে, তাই তাঁর সাজপোশাকে মরাঠি ছোঁয়া দেখা যাচ্ছে। ধুতি স্টাইলে তাঁর পোশাক, কপালে চন্দ্রাকৃতি টিপ এবং নাকে মহারাষ্ট্রের সনাতনী নথে তাঁকে দেখতে মন্দ লাগছে না।

ভিডিও ছাড়াও বেশ কয়েকটি ছবি দিয়েছেন তিনি। যে হোটেলে তিনি থাকছেন সেইখান থেকেও কয়েকটি ছবি পোস্ট করেছেন রাখি। এর থেকে তাঁর উত্তেজনার পারদ যে কতটা উঠেছে সেটা বেশ স্পষ্ট বোঝা যাচ্ছে। যেদিন এই শো টেলিকাস্ট হবে সেইদিন প্রচারের আলো এবং চর্চার কেন্দ্রে যেন শুধুই রাখি বিরাজমান থাকেন সেই চেষ্টায় কোনও কসুর রাখেননি তিনি। ঝলমলে কমলা রঙের শাড়ি, হাইলাইট করা চুল, কোমরে চওড়া সোনালি কোমরবন্ধ এবং সোনালি ঝুমকোয় নজর টানতে যথেষ্ট তিনি।

বেশ কিছু দিন চুপচাপ থাকার পর বিগ বস ১৪ দিয়ে আবার ফিরে এলেন তিনি। এই শো এবং রাখির সেখানে সরব উপস্থিতিকে কেন্দ্র করে কম শিরোনাম হয়নি। তবে সব কিছু সামলে মাকে নিয়ে চিন্তায় আছেন রাখি। রাখির মা ক্যানসারে আক্রান্ত হয়েছেন এবং তাঁর চিকিৎসা চলছে।

Published by:Ananya Chakraborty
First published: