• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Rakhi Sawant: নিশা করণের ঝগড়া মানতে পারছেন না রাখি ! বিশ্বাস হারালেন ভালোবাসায়

Rakhi Sawant: নিশা করণের ঝগড়া মানতে পারছেন না রাখি ! বিশ্বাস হারালেন ভালোবাসায়

তিনি এটাও বলেছেন, যে নিশা ও করণের সম্পর্ক ভেঙে গেলে যে কারও সম্পর্ক শেষ হয়ে যেতে পারে!

তিনি এটাও বলেছেন, যে নিশা ও করণের সম্পর্ক ভেঙে গেলে যে কারও সম্পর্ক শেষ হয়ে যেতে পারে!

তিনি এটাও বলেছেন, যে নিশা ও করণের সম্পর্ক ভেঙে গেলে যে কারও সম্পর্ক শেষ হয়ে যেতে পারে!

  • Share this:

#মুম্বই:  অভিনেতা করণ মেহরা (Karan Mehra) ও তাঁর স্ত্রী অভিনেত্রী নিশা রাওয়ালের (Nisha Rawal) দাম্পত্য কলহ শিরোনামে উঠে এসেছে। তাঁদের আভ্যন্তরীণ বিবাদ সামনে আসতেই, এই দম্পতির বন্ধুমহল অবাক হয়েছে। তাঁদের মধ্যে রয়েছেন বুহু সেলেব বন্ধু, রয়েছেন কন্ট্রোভার্সি কুইন রাখি সাওয়ান্তও (Rakhi Sawant)। রাখি এই খবর শোনার পর থেকেই দুঃখ প্রকাশ করেছেন। পাপাৎরাজি ফটোগ্রাফারদের Instagram-এ একটি ভিডিওতে রাখি জানিয়েছেন, ‘ওঁরা দুজনেই আমার বন্ধু। আমি এঁদের সঙ্গে US ঘুরতে গিয়েছিলাম। যারা একে-অপরকে এতটা ভালোবাসত, একসঙ্গে সারা জীবন থাকার কথা বলত, তাদের এই খবর আমাকে অবাক করেছে। আমার ভালোবাসা, বিয়ে সব কিছুর উপর থেকে ভরসা উঠে গিয়েছে’। তিনি এটাও বলেছেন, যে নিশা ও করণের সম্পর্ক ভেঙে গেলে যে কারও সম্পর্ক শেষ হয়ে যেতে পারে!

সোমবার গভীর রাতে আচমকাই মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হন ‘ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ্যায়’ (Yeh Rishta Kya Kehlata Hai) খ্যাত অভিনেতা করণ মেহরা। স্ত্রী নিশা রাওয়ালকে মারধরের অভিযোগে গ্রেফতার করা হয় এই টেলিভিশন তারকাকে। তাঁর বিরুদ্ধে অভিযোগ ওঠে, যে তিনি স্ত্রী নিশার মাথা দেওয়ালের মধ্যে ঠুকে আঘাত করেছেন। এর পরই নিশা থানায় এসে ঘরোয়া হিংসার অভিযোগ দায়ের করেন করণের বিরুদ্ধে। সেই মতো পুলিশ পদক্ষেপ নেয়। অন্য দিকে, করণ অভিযোগ করেন, যে তাকে ফাঁসানো হচ্ছে। তাঁর স্ত্রী নিশা ‘বাইপোলার ডিজঅর্ডার’-এর শিকার। সঙ্গে জানান, ডিভোর্সের থেকে পাওয়া খোরপোশ যাতে বেশি পান, তাঁর জন্যই তিনি এমন নাটক করছেন। তিনি মনে করেন যে তাঁর পুত্র কবীশ নিশার সঙ্গে 'নিরাপদ নয়;।

রাখি বরাবর তার নিজের স্বামী রীতেশের কথা জানিয়েছেন সবাইকে। তিনি স্বামীর ভালোবাসা থেকে সব সময় বঞ্চিত হয়েছেন। কখনও পাননি স্ত্রীর মর্যাদা। রীতেশ তাঁকে ছেড়ে অন্য সংসার পেতেছেন সে কথাও খোলামেলা ভাষায় সকলের সামনে বলেছেন রাখি। এই সব কারণেই কি ড্রামা কুইন, নিশা ও করণের সম্পর্ক ভেঙে যেতেই ভালোবাসা, বিয়ে সব কিছুর উপর থেকে ভরসা উঠে গিয়েছে বলে মন্তব্য করলেন?

Published by:Ananya Chakraborty
First published: