Ranbir Kapoor: রাজু হিরানির পরের ছবির নায়কও রণবীর, 'পিকে'-র সিক্যুয়েল নাকি?

Ranbir Kapoor: রাজু হিরানির পরের ছবির নায়কও রণবীর, 'পিকে'-র সিক্যুয়েল নাকি?

রণবীর কাপুর।

বলিউডে সলমান খান (Salman Khan) ও আমির খানের (Aamir Khan) পর একমাত্র রণবীরই ৩০০ কোটির ক্লাবে নিজের সিনেমাকে নিয়ে যেতে পেরেছেন।

  • Share this:

    #মুম্বই: ২০১৮ সালে পরিচালক রাজকুমার হিরানির (Rajmukar Hirani) 'সঞ্জু' ছবিতে কাজ করে রণবীর কাপুর (Ranbir Kapoor) প্রমাণ করে দিয়েছিলেন তিনি কত বড় অভিনেতা। এককথায় তাঁকে বলিউডের রাজপুত্রের পাশাপাশি পরিচালকদের কাছে 'গেমচেঞ্জার' হিসেবেও উল্লেখ করা হয়।

    বলিউডে সলমান খান (Salman Khan) ও আমির খানের (Aamir Khan) পর একমাত্র রণবীরই ৩০০ কোটির ক্লাবে নিজের সিনেমাকে নিয়ে যেতে পেরেছেন। স্ক্রিনে সঞ্জয় দত্তের চরিত্রে অভিনয় করেও দারুণ প্রশংসা পেয়েছিলেন রণবীর। ওই ছবির প্রচারের সময়ই দেখা গিয়েছিল রাজকুমার হিরানির সঙ্গে কতটা গভীর সম্পর্ক তৈরি হয়েছিল রণবীরের। বলিউড সূত্রে খবর, এবার হিরানি তাঁর পরের ছবিরও নায়ক হিসেবে ভেবে ফেলেছেন রণবীরকেই।

    তবে 'পিকে' ছবির সিক্যুয়েল নয়, বরম একেবারে আলাদা একটি নতুন স্ক্রিপ্টের উপর কাজ করছেন রাজকুমার হিরানি। আর সেই ছবিতেই রণবীরকে কাস্ট করতে চলেছেন তিনি। পরিচালকের ঘনিষ্ঠমহলের দাবি, 'রাজুর কাছে একাধিক আইডিয়া রয়েছে ছবি তৈরির জন্য। সঞ্জুর শ্যুটিং চলাকালীনই রণবীরের সঙ্গে একটি ছবি নিয়ে কথা হয়েছিল রাজকুমারের। যেটা শুনে রণবীরই উচ্ছ্বসিত হয়েছিলেন। একটা সময় তো সঞ্জুর পরে ওই ছবিই করবেন ঠিক করেছিলেন রাজু। তবে শাহরুখ খানের সময় না থাকার জন্যই কাজ শুরু করা যায়নি।' ছবিটি একটি সামাজিক কমেডি হবে বলেও জানা গিয়েছে ওই সূত্র মারফত।

    কয়েকদিন আগেই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাড়িতে কোয়ারান্টিনে ছিলেন রণবীর। কয়েকদিন আগেই তিনি পুরোপুরি সুস্থ হয়েছেন। কাজের দিক থেকে তাঁর পরের ছবি মুক্তির অপেক্ষায় অয়ন মুখোপাধ্যায় পরিচালিত 'ব্রহ্মাস্ত্র'। ওই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে আলিয়া ভাট ও অমিতাভ বচ্চনকে। এই মুহূর্তে আলিয়াও কোভিড ১৯ পজিটিভ হয়ে ঘরবন্দি। ছবির মুক্তির দিনও এখনও ঘোষণা হয়নি। পরিচালক লভ রঞ্জনের পরের ছবিতেও শ্রদ্ধা কাপুরের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন রণবীর কাপুর।

    Published by:Raima Chakraborty
    First published: