Home /News /entertainment /
Raj Kundra Posn Case: 'নগ্ন হয়ে হোয়াটসঅ্যাপে অডিশন চাওয়া হয়, পর্ন ছবির জন্য অফার ছিল ৭০ হাজারের'! রাজ কুন্দ্রার বিরুদ্ধে বিস্ফোরক মডেল

Raj Kundra Posn Case: 'নগ্ন হয়ে হোয়াটসঅ্যাপে অডিশন চাওয়া হয়, পর্ন ছবির জন্য অফার ছিল ৭০ হাজারের'! রাজ কুন্দ্রার বিরুদ্ধে বিস্ফোরক মডেল

রাজ কুন্দ্রার বিরুদ্ধে বিস্ফোরক মডেল

রাজ কুন্দ্রার বিরুদ্ধে বিস্ফোরক মডেল

একের পর এক ব্যক্তি রাজ কুন্দ্রার (Raj Kundra) পর্ন ফিল্ম ব্যবসার (Raj Kundra Posn Case) বিরুদ্ধে মুখ খুলছেন।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: একের পর এক ব্যক্তি রাজ কুন্দ্রার (Raj Kundra) পর্ন ফিল্ম ব্যবসার (Raj Kundra Posn Case) বিরুদ্ধে মুখ খুলছেন। কয়েকদিন আগেই সাগরিকা সোনা সুমন নামে এক মডেল রাজের বিরুদ্ধে নগ্ন ফটোশ্যুট করানোর আবেদনের অভিযোগ করেছিলেন। এবার রাজের বিরুদ্ধে মুখ খুললেন আরেক মডেল জোয়া রাঠোর ( Zoya Rathore)। জোয়া রাজের 'হটশটস' নামের পর্ন ওয়েবসাইটের জন্য কাজও করেছেন। সম্প্রতি একটি সংবাদ চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে জোয়া দাবি করেছেন, রাজ কুন্দ্রা তাঁকে নগ্ন ফটোশ্যুট করতে বলেছিলেন পর্ন ছবিতে কাজের জন্য।

জোয়ার দাবি, রাজের ব্যক্তিগত সহকারী ও ব্যবসার সঙ্গী উমেশ কামাত একাধিকবার জোয়াকে ফোন করেছিলেন। হটশটস অ্যাপে কাজ করার অফার দেওয়া হয়েছিল তাঁকে। গত ফেব্রুয়ারি মাসে একাধিকবার জোয়াকে ফোন করে পর্ন ছবিতে কাজ করার জন্য চাপ দিয়েছিলেন উমেশ কামাত। তার জন্য হোয়াটসঅ্যাপে নগ্ন হয়ে অডিশন দিতে বলা হয়েছিল জোয়াকে। শহরে নেই দাবি করে, অফিসের বদলে হোয়াটসঅ্যাপেই নগ্ন ফটোশ্যুট করতে বলা হয়েছিল জোয়াকে।

জোয়ার আরও দাবি, উমেশ তখনই ছবি করার জন্য রাজি হলে ২০ হাজার টাকা দিতে চেয়েছিলেন। উমেশের পর রায় পদবির কোনও এক ব্যক্তিও হটশটসে তাঁকে কাজ করার জন্য একাধিক বার ফোন করে চাপ দিয়েছিলেন। রায় নিজেকে লন্ডনের বাসিন্দা বলে দাবি করেছিলেন জোয়ার কাছে। রায় জোয়াকে প্রতিটা ছবির জন্য ৭০ হাজার টাকা করে অফার দিয়েছিলেন। জোয়া বলেছেন, সম্প্রতি রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর তিনি জানতে পারেন যে, উমেশ কামাত রাজের হয়ে কাজ করতেন।

অন্যদিকে, বৃহস্পতিবারই নিয়ম লঙ্ঘনের দায়ে শিল্পা শেট্টি, রাজ কুন্দ্রা এবং ভিয়ান ইন্ডাস্ট্রিজকে তিন লাখ টাকা জরিমানা করেছে সেবি (SEBI) অর্থাৎ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অফ ইন্ডিয়া। বাজার নিয়ন্ত্রক সংস্থার তরফে সুরেশ মেনন জানিয়েছেন, যাবতীয় বিষয় খতিয়ে দেখার পর সেই জরিমানা ধার্য করা হয়েছে। নির্দেশ পাওয়ার ৪৫ দিনের মধ্যে যৌথভাবে এবং সমভাবে সেই জরিমানার টাকা দিতে হবে। এরই মধ্যে রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করেছেন অভিনেত্রী শার্লিন চোপড়া। পর্নোগ্রাফির মামলায় তাঁর বক্তব্য রেকর্ড করতে মুম্বই ক্রাইম ব্রাঞ্চের সামনে হাজির হন বলিউড অভিনেত্রী৷ এক সর্বভারতীয় সংবাদপত্রের প্রতিবেদনে জানানো হয়েছে যে, তিনি রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন নির্যাতনের জন্য দায়ের করা তার এফআইআরও প্রকাশ করেছেন। শার্লিন চোপড়া শিল্পা শেট্টির স্বামীর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগও করেছেন।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Raj Kundra, Raj Kundra Porn Case