• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD RAHUL VAIDYA SAID THEY ARE YET TO BE CALLED FRIEND ON KHATRON KE KHILADI 11 CO CONTESTANT ABHINAV SHUKLA SANJ

Rahul Vaidya :'এখনও বন্ধুত্বের সম্পর্ক হয়নি!' 'খতরোঁ কে খিলাড়ির' শুটিং শেষে কার সম্পর্কে এই স্বীকারোক্তি রাহুল বৈদ্যের?

বন্ধুত্বের নয়া রসায়ন

বিগ বসের ঘরে রাহুল (Rahul Vaidya) ও অভিনাবকে (Abhinav Shukla) আগাগোড়াই একে অপরের সঙ্গে বিবাদে জড়াতে দেখা গিয়েছে। তারপর খতরোঁ কি খিলাড়ির (Khatron Ke Khiladi) ১১ তম সিজনে ফের তাঁরা মুখোমুখি।

  • Share this:

#মুম্বই:  বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ছবি দেখে বন্ধুত্বের আঁচ পাওয়া যাচ্ছিল। কিন্তু এখনও যে অভিনব শুক্লার (Abhinav Shukla) সঙ্গে তাঁর সম্পর্ক ঠিক হয়নি তা পরিষ্কার করে দিলেন রাহুল বৈদ্য (Rahul Vaidya)। তবে বিগ বস ১৪ (Bigg Boss 14)-এর মতো দুজনের মধ্যে ততটা শত্রুতাও নেই। বন্ধুত্ব না হলেও খতরোঁ কি খিলাড়ি (Khatron Ke Khiladi)-তে গিয়ে রাহুল ও অভিনাভের মধ্যে অনেকটাই সুসম্পর্ক হয়েছে।

বিগ বসের ঘরে রাহুল ও অভিনাভকে আগাগোড়াই একে অপরের সঙ্গে বিবাদে জড়াতে দেখা গিয়েছে। তারপর খতরোঁ কি খিলাড়ির ১১ তম সিজনে ফের তাঁরা মুখোমুখি হন। যদিও বিগ বস শো-এর ধরনের জন্যই অভিনাভ শুক্লার সঙ্গে তাঁর বিবাদ হয়েছিল বলে মত রাহুলের। তবে একসঙ্গে দ্বিতীয়বার কোনও রিয়েলিটি শো-তে কাজ করার পরে তাঁদের মধ্যে এখন শুভচ্ছা বিনিময় হয়। কিন্তু তার বেশি আর সম্পর্ক এগোয়নি।

অভিনাভের সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণের পরিবর্তন নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে রাহুল জানিয়েছেন, "বিগ বস এবং খতরোঁ কে খিলাড়ি দুটো আলাদা ধরনের শো। বিগ বস-এ আমি আর অভিনব কখনও একমত হতে পারিনি। তার জন্য বিভিন্ন ঘটনা বা পরিস্থিতি দায়ী। ফলে আমাদের মধ্যে অনেক বিবাদের সৃষ্টি হয়। খতরোঁ কে খিলাড়ি অনেকটাই ব্যক্তি বিশেষের পারফরম্যান্সের খেলা। আগে আমি আর অভিনব কথাও বলতাম না। এখন সৌজন্য বিনিময় করি। আমরা ভাল বন্ধু, এ কথা বলতে পারব না। আমরা সহকর্মী।”

যদিও তিনি যাঁদের সঙ্গে কাজ করেন তাদের সকলের সঙ্গেই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রাখেন বলেই জানান রাহুল বৈদ্য। পাশাপাশি তিনি যে খতরোঁ কে খিলাড়ি ১১-তে কারোর সঙ্গেই তেমন ঘনিষ্ঠ হননি তাও পরিষ্কার করে দিয়েছেন রাহুল। কারণ তাঁর জীবন সত্যিকারের ভালোবাসার মানুষদের দিয়ে পূর্ণ বলে দাবি করেন বিগ বস ১৪-এর প্রথম রানার আপ রাহুল বৈদ্য। এ প্রসঙ্গে তিনি বলেন, "আমার হৃদয়ে আর জায়গা খালি নেই। তাই, আমি যাঁদের সঙ্গে শুটিং করছিলাম তাঁরা আমার সহকর্মী ছিল। তাঁরা সকলেই ভালো ছিলেন। তাঁদের সঙ্গে কাজ করে খুব ভালো সময় কাটিয়েছি।

প্রসঙ্গত বিগ বস ১৪-এর আরেক প্রতিযোগী নিক্কি তামোল্লি (Nikki Tamboli) যিনি খাঁতরো কে খিলাড়িতেও অংশ নিয়েছিলেন, তিনিও রাহুল ও অভিনাভের সম্পর্কের বিষয়ে মুখ খোলেন। সম্প্রতি একটি ইন্টারভিউতে নিক্কি বলেন, "রাহুল, অভিনাভ এবং আমার মধ্যে সত্যি সব ঠিক আছে। এমনকি রাহুল ও অভিনাভ একসঙ্গে সময় কাটাচ্ছে। বিগ বস হল এমন একটি শো যেখানে উপরে উঠতে গেলে অন্যদের নীচে নামাতে হয়। খাঁতরো কে খিলাড়ি একটি অসাধারণ শো যেখানে প্রত্যেককেই একে অপরকে সাহস জোগাতে হয়। এছাড়া সামনে এগোতে পারা যায় না।"

প্রসঙ্গত, রাহুল বৈদ্য সহ খাঁতরো কে খিলাড়ির সকল প্রতিযোগী দক্ষিণ আফ্রিকার কেপটাউনে (Cape Town) শুটিং শেষ করে ফিরে এসেছে। খতরো কে খিলাড়ির ১১ তম সিজনে নিক্কি তাম্বোলি (Nikki Tamboli), শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari), দিব্যাঙ্কা ত্রিপাঠী (Divyanka Tripathy), আস্থা গিল (Aastha Gill), বরুণ শুদ (Varun Sood), বিশাল আদিত্য সিং (Vishal Aditya Singh), অনুষ্কা সেন (Anushka Sen), সানা মাকবুল (Sana Makbul) এবং মাহেক চাহাল (Mahekk Chahal)-কেও দেখা যাবে।

Published by:Sanjukta Sarkar
First published: