নেই কোনও রাখঢাক, সবার সামনে রাহুলকে চুম্বনে অস্থির করে তুললেন দিশা!

নেই কোনও রাখঢাক, সবার সামনে রাহুলকে চুম্বনে অস্থির করে তুললেন দিশা!

নেই কোনও রাখঢাক, সবার সামনে রাহুলকে চুম্বনে অস্থির করে তুললেন দিশা!

রাহুল এর আগে একটি অনলাইন পোর্টালে জানিয়েছিলেন যে এবছর জুন মাসে তাঁরা গাঁটছড়া বাঁধতে চলেছেন।

  • Share this:

#মুম্বই: এক দিকে তখনও চলছে বিগ বস ১৪ (Bigg Boss 14)। অন্য দিকে, ম ন পুড়ছে প্রতিযোগী রাহুল বৈদ্যর (Rahul Vaidya)। বিগ বসের বাড়ি থেকেই রাহুল টি-শার্টে বার্তা লিখে তাঁর ভালোবাসার প্রস্তাব রেখেছেন বান্ধবী দিশা পারমারের (Disha Parmar) কাছে। তার পর থেকে প্রায়শই এই জুটিকে তাঁদের ভালোবাসার মুহূর্ত শেয়ার করতে দেখা যায় Instagram-এ। শুক্রবার, দিশা ফের তার Instagram অ্যাকাউন্টে তাঁদের এক প্রেমময় ছবি শেয়ার করেন। ছবিতে দেখা যায় দিশা রাহুলের গালে চুম্বন করছেন এবং রাহুলের মুখ ভর্তি কিউট হাসিতে। এই ফটোটি দিশা শেয়ার করে লেখেন- Mickey & Minni! একই সঙ্গে এই ফটোতে দিশা বেশ কিছু ইমোজি যোগ করেন, যেমন বেগুনি রঙের হার্ট, একটি রামধনু, এবং একটি হার্টের-আকারে চোখের ইমোজি।

View this post on Instagram

A post shared by DP (@dishaparmar)

রাহুল এর আগে একটি অনলাইন পোর্টালে জানিয়েছিলেন যে এবছর জুন মাসে তাঁরা গাঁটছড়া বাঁধতে চলেছেন। কিন্তু, করোনাভাইরাসের অতিমারী অবস্থা দেশে ফের বেড়ে চলেছে। তাই আপাতত তাঁরা তাঁদের বিয়ের তারিখ এবং সমস্ত রকমের প্ল্যান পিছিয়ে দিয়েছেন। Times of India-কে একটি সাক্ষাৎকার দেওয়ার সময় রাহুল বলেন, "আমরা দুজনেই খুব শান্ত প্রকৃতির মানুষ। আমরা তাড়াহুড়ো সিদ্ধান্ত নিতে পছন্দ করি না। আমি অনেক বিয়েবাড়িতে অনুষ্ঠান করেছি এবং বিয়ে কী রকম হয় দেখেছি, যেখানে আমার ক্ষেত্রে আমি খুবই সাধারণ এবং অন্তরঙ্গ সম্পর্কের দিকটা বেশি পছন্দ করি। আমরাও অনুষ্ঠানের ব্যবস্থা অবশ্যই করব। তবে তা পরে আয়োজিত হবে।"

কিছু দিন আগেই রাহুল ও দিশা-কে দেখা গিয়েছিল মধ্যাহ্ন (Madhanya) মিউজিক ভিডিওতে। যেটা YouTube-এ রিলিজ করেছিল। বিয়ের ও ভালোবাসার এই গানটিতে গলা দিয়েছেন রাহুল এবং আসিজ কৌর (Asees Kaur) এবং গানটি কম্পোজ করেছেন লিজো জর্জ (Lijo George) এবং ডিজে চেতস (DJ Chetas)। সুন্দর এই মিউজিক ভিডিওতে রাহুল আর দিশার ভালোবাসার সম্পর্ক শুভ পরিণতি পায়। ভিডিওতে রাহলু ক্রিম রঙের একটি শেরওয়ানি পরেছিলেন। অন্য দিকে, গোলাপি রঙের লেহেঙ্গাতে দিশার সৌন্দর্য নজর কেড়েছিল সকলের।

First published: