• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD RAHUL VAIDYA DISHA PARMAR START WEDDING PREPARATIONS WITH DANCE PRACTICE SESSIONS WATCH AC

Rahul Vaidya-Disha Parmar: বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতি শুরু করেছেন রাহুল বৈদ্য-দিশা পারমার, চলছে ডান্স প্র্যাকটিস, দেখুন সেই ভিডিও

ডান্স সেশনে মেতেছেন তাঁরা। চলছে প্র্যাকটিস। উপস্থিত রয়েছেন, দু'জনেরই কাছের বন্ধুরা

ডান্স সেশনে মেতেছেন তাঁরা। চলছে প্র্যাকটিস। উপস্থিত রয়েছেন, দু'জনেরই কাছের বন্ধুরা

  • Share this:

#মুম্বই: হাতে আর মাত্র কয়েকদিন। ১৬ জুলাই চার হাত এক হচ্ছে ছোটপর্দার পাঙ্খুরি ওরফে দিশা পারমার (Disha Parmer) ও Bigg Boss খ্যাত রাহুল বৈদ্য (Rahul Vaidya)-র। তাঁদের বিয়ের কেনাকাটা প্রায় শেষের দিকে। এবার শুরু হয়েছে বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতি।

মঙ্গলবারই বিয়ের দিন ঘোষণা করেছেন এই জুটি। আর তার পর নিজেদের বিয়ের অনুষ্ঠানের একাধিক প্রস্তুতি শুরু করে দিয়েছেন। যার কয়েক ঝলক দেখা যাচ্ছে তাঁদের সোশ্যাল মিডিয়ায় প্রোফাইলে। বিয়ের আগেই ডান্স সেশনে মেতেছেন তাঁরা। চলছে প্র্যাকটিস। উপস্থিত রয়েছেন, দু'জনেরই কাছের বন্ধুরা।

সম্প্রতি রাহুলের Instagram স্টোরিতে যে ভিডিওটি তিনি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে, বিয়ের আনন্দে মেতে তাঁরা সকলে, রয়েছেন পরিবারের সদস্যরাও। ডান্স প্র্যাকটিসে দেখা গিয়েছে মিউজিক ডিরেক্টর শ্রেয়াস পুরানিককেও।

তাঁদের সম্পর্কের কথা জনসমক্ষে আসে দিশার জন্মদিনে। বিগ বসের ঘরে তাঁকে বিয়ের প্রস্তাব দেন রাহুল। নিজের টি-শার্টে দিশাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বিয়ের প্রস্তাব দিয়ে লেখেন, উইল ইউ ম্যারি মি? যা দেখে রীতিমতো চমকে যান সকলে। প্রোপোজের এই অভিনব ও মিষ্টি ব্যাপারটি সকলের মন ছুঁয়ে নেয়। তার পর থেকে দিশার উত্তরের অপেক্ষায় ছিলেন তিনি। কিন্তু সরাসরি দিশার তরফে এই নিয়ে কিছু মন্তব্য করা হয়নি তখন।

তবে, দিশার ন পোস্ট ও স্টোরিতে মাঝেমধ্যেই রাহুলের সঙ্গে ছবি দেখতে পাওয়ায় অনেকেই ধরে নেন উত্তরটা হয় তো হ্যাঁ। তার পর থেকেই তাঁদের নিয়ে নানান কথা ঘুরতে থাকে সোশ্যাল মিডিয়ায়।

দিশা যখন বিষয়টি নিয়ে স্পিকটি নট ছিলেন তখন অন্য দিকে রাহুলের মা বিষয়টি নিয়ে মুখ খোলেন। তিনি জানান, অভিনেত্রী প্রায় রাজি হয়েই গিয়েছেন বিয়ে করতে। পরে বিগ বস হাউজে ছেলের সঙ্গে দেখা করতে গিয়ে এ বিষয়ে আরও নিশ্চিত করে তিনি বললেন, বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে।

আর তার পর থেকেই তাঁদের বিয়ে কবে হচ্ছে সেই নিয়ে জল্পনা শুরু হয়। অনেকেই বলেছিলেন রাহুল বিগ বসের ঘর থেকে বেরোনোর পর হয় তো বিয়ে হবে। তাঁদের ভ্য়াকেশনের ছবি দেখে আবার কথা ওঠে ডেস্টিনেশন ওয়েডিংয়ের কথা। কিন্তু সে সময় নিজের বিয়ের তারিখ নিয়ে একদমই কিছু জানাননি দু'জন। পরে জল্পনার অবসান ঘটে মঙ্গলবার। এবার সেই বিশেষ দিনের জন্য অপেক্ষায় তাঁদের অনুগামীরা!

Published by:Ananya Chakraborty
First published: