Rahul Vaidya-Disha Parmar Wedding|| দীর্ঘ প্রতীক্ষার অবসান! 'এই' শুভদিনেই সাতপাকে বাঁধা পড়ছেন দিশা-রাহুল...

সাতপাকে বাঁধা পড়ছেন দিশা-রাহুল।

২০২১-এর ১৬ জুলাই শুভ পরিণয়ে আবদ্ধ হচ্ছেন রাহুল বৈদ্য ও দিশার পারমার। ৬ জুলাই একটি Instagram পোস্ট করেন রাহুল।

  • Share this:

#মুম্বই: প্রেম শুরু হয়েছিল বিগ বস ১৪ (Bigg Boss 14)-র ঘর থেকে। 'তোমায় ভালোবাসি' বলে প্রস্তাব রেখেছিলেন রাহুল বৈদ্য (Rahul Vaidya)। সেই ভালোবাসার ডাক শুনে দিশা পারমার (Disha Parmar), বিগ বসের ঘরে এসেই নিজের সম্মতি প্রদান করেছিলেন। তার পর কেটেছে অনেকগুলো দিন। করোনার দ্বিতীয় ঢেউয়ের সময় খতরোঁ কে খিলাড়ি ১১-এর (Khatron Ke Khiladi 11) জন্য ভিন দেশে পাড়ি দিতে হয়েছিল গায়ক রাহুল বৈদ্যকে। তাঁর অনুগামীরা বেশ কিছু দিন ধরেই জানতে চাইছিলেন কবে বিয়ে করবেন এই লাভ বার্ডস। অবশেষে দিন ঘোষণা হয়ে গিয়েছে। ২০২১-এর ১৬ জুলাই শুভ পরিণয়ে আবদ্ধ হচ্ছেন রাহুল বৈদ্য ও দিশার পারমার।

৬ জুলাই একটি Instagram পোস্ট করেন রাহুল। তাতে ঘোষণা করেন, “আমার পরিবারের আশীর্বাদ নিয়ে আমরা দুজন নতুন পথ চলা শুরু করতে চলেছি। সেই সুন্দর মুহূর্তটি আপনাদের সকলের সঙ্গে আমি ভাগ করে নিতে চাই। আমার খুব আনন্দ হচ্ছে এটা জানাতে যে আমি ও দিশা ১৬ জুলাই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছি। আপনাদের সকলের ভালবাসা এবং আশীর্বাদ আমরা কামনা করছি”। এটা লিখে রাহুল নিজেই ক্যাপশনে একটি হ্যাশট্যাগ ব্যবহার করেন, যার মধ্যে লেখা ছিল ‘দ্য দিশহুল ওয়েডিং’।

রাহুল একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, “আমাদের বিয়ের অনুষ্ঠান খুবই ঘরোয়াভাবে করতে চাইছি। আমরা আশা করি পরিবারের আপনজনেরা এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। আমাদের আশীর্বাদ করবেন। বৈদিক রীতি মেনেই আমাদের বিয়ে হবে। এছাড়াও অনুষ্ঠানে গুরবাণী সাহেবকে স্মরণ করা হবে”। পাশাপাশি দিশাও জানিয়েছেন, তাঁরা দু'জনেই জীবনের এই বিশেষ মুহূর্ত নিয়ে খুব উত্তেজিত। প্রিয়জনদের উপস্থিতি কামনা করছেন। খুব সাধারণভাবেই বিয়ের অনুষ্ঠান হোক চাইছেন দিশা।

রাহুল বৈদ্য এবং দিশা পারমারের প্রথম দেখা হয়েছিল ২০১৮ সালে। সেই সময় তাঁরা দু'জনেই একটি মিউজিক ভিডিওতে কাজ করছিলেন। ২০২০-এর বিগ বসের ঘরে ন্যাশনাল টেলিভিশনে দিশার প্রতি প্রেম নিবেদন করেছিলেন রাহুল। এর পর থেকে সম্পর্ক এগিয়েছে তাঁদের মতো করে। দিশা এবং রাহুলের শুভ পরিণয়ের খবরে ভালবাসা জানিয়েছেন তাঁদের অনুগামীরা।

Published by:Shubhagata Dey
First published: