Rahul Vaidya: চুপিসারে বিয়েটা সেরে ফেললেন নাকি রাহুল-দিশা! গোলাপি লেহেঙ্গা ও শেরওয়ানিতে সাজলেন তারকা জুটি

Rahul Vaidya: চুপিসারে বিয়েটা সেরে ফেললেন নাকি রাহুল-দিশা! গোলাপি লেহেঙ্গা ও শেরওয়ানিতে সাজলেন তারকা জুটি

গোলাপি লেহেঙ্গা ও শেরওয়ানিতে সাজলেন রাহুল-দিশা!

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় তারকা জুটির এমন ছবিই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল। তাহলে কি সাতপাকে বাধা পড়লেন রাহুল ও দিশা? নেটিজেনদের প্রশ্ন এখন এটাই।

  • Share this:

    #মুম্বই: একজনের পরনে গোলাপি লেহেঙ্গা চোলি ও ভারী গয়না। আর একজনের পরনে ঘিয়ে ও গোলাপির মিশেলে শেরওয়ানি। যেন একেবারে নবদম্পতি। এভাবেই ধরা দিলেন গায়ক রাহুল বৈদ্য (Rahul Vaidya) এবং তাঁর প্রেমিকা তথা অভিনেত্রী দিশা পরমর (Disha Parmar)। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় তারকা জুটির এমন ছবিই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল। তাহলে কি সাতপাকে বাধা পড়লেন রাহুল ও দিশা? নেটিজেনদের প্রশ্ন এখন এটাই।

    রাহুল বৈদ্য 'বিগবস'-এ থাকাকালীনই জানিয়েছিলেন দিশা পরমরের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। বিয়েও করবেন শীঘ্রই। তবে এখনই বিয়ের পিঁড়িতে বসেননি তাঁরা। এই নবদম্পতির সাজ একটি মিউজিক ভিডিওর জন্য। সম্পর্কের কথা ঘোষণা করার পরে এটিই রাহুল ও দিশার প্রথম একসঙ্গে কাজ।

    'মধ্যন্যা' (Madhanya) নামে এই মিউজিক ভিডিওতেই বর-কনের বেশে দেখা যাবে তাঁদের। সেখান থেকেই একটি ছবি রাহুল ও দিশা শেয়ার করেছেন। ছবিতে রাহুলক ঘিয়ে রঙের একটি শেরওয়ানিতে দেখা যাচ্ছে। অন্যদিকে দিশা পরেছেন গোলাপি রঙের লেহেঙ্গা। তার সঙ্গে রয়েছে মানানসই ভারী গয়না। দুজনের পোশাকেই রয়েছে গোলাপি রঙের ছোঁয়া। এক ঝলকে ছবি দেখলে মনে হবে, সত্যিই তাঁরা বিয়ের পিঁড়িতে বসেছেন।

    ছবিটি শেয়ার করে ক্যাপশনে তাঁরা লিখেছেন, #newbeginnings #madhanya। আর তাতেই এক মুহূর্তের জন্য হলেও নেটিজেনরা ভেবে নিচ্ছেন যে সত্যিই বিয়ে করেছেন রাহুল ও দিশা।

    প্রসঙ্গত, বিগবসে থাকাকালীনই দিশা পরমরকে প্রস্তাব দিয়েছিলেন রাহুল। ভ্যালেন্টাইনস ডে-র এপিসোডে দিশা পরমর বিগবসের ঘরে প্রবেশ করেন এবং রাহুলের প্রস্তাব গ্রহণ করেন। তবে বাস্তবেও খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন এই তারকা জুটি।

    এক সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকারে রাহুল বলেন, আমরা এখনও প্রেমেই রয়েছি। কিন্তু বিয়েও হবে আগামী ৩ থেকে ৪ মাসের মধ্যেই। আমরা দুজনই খুব শান্ত মানুষ। আমি বহু বিয়ে বাড়িতে গান গেয়েছি। দেখেছি কত হইচই হয়। তাই আমাদের দুজনের বিয়ে সাধারণ ও খুব ব্যক্তিগত পরিসরের মধ্যেই হবে। ইন্ডাস্ট্রির জন্য আমরা পরে কোনও অনুষ্ঠান করব।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    লেটেস্ট খবর