বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

শরীরের ডান দিক ক্রমশ কর্মক্ষমতা হারাচ্ছে, এখনও ICU-তে অভিনেতা রাহুল রায়

শরীরের ডান দিক ক্রমশ কর্মক্ষমতা হারাচ্ছে, এখনও ICU-তে অভিনেতা রাহুল রায়

রায়। অসম্ভব ঠান্ডার কারণেই ৫২ বছরের এই অভিনেতার মস্তিষ্কে আচমকা রক্তক্ষরণ শুরু হয় ৷

  • Share this:

#মুম্বই: ‘আশিকি’ অভিনেতা রাহুল রায়ের অবস্থা স্থিতিশীল হলেও শঙ্কার মেঘ এখনও কাটেনি । গতকাল, সোমবার কার্গিলে শ্যুটিং চলাকালীন ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন অভিনেতা রাহুল রায় ৷ তড়িঘড়ি তাঁকে মুম্বই উড়িয়ে এনে নানাবতী হাসপাতালে ভর্তি করা হয় ৷ হাসপাতাল সূত্রে খবর, বলিউড তারকা এখন আইসিইউতে রয়েছেন ৷ চিকিৎসায় সাড়াও দিচ্ছেন অভিনেতা । কিন্তু তাঁর ডান দিকটি মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে । ফলে ডান দিকটি প্যারালাইজড হয়ে যাওযার সম্ভাবনা রয়েছে ।

মঙ্গলবার, একটি সংবাদ মাধ্যমে দেওযা সাক্ষাৎকারে রাহুলের শ্যালক রমীর সেন জানান, তাঁরা সবসময় রাহুল ভাইয়ের পাশে রয়েছেন । চিকিৎসকরাও যথাসাধ্য চেষ্টা করছেন । তবে রাহুলের অ্যাফাসিয়া ধরা পড়েছে । এই রোগে কোনও বাক্য গঠন করতে বা তা বুঝতে অসুবিধা হয় । তাঁর ডান হেমিস্ফিয়ারে অ্যাটাক হওয়ায় অভিনেতার মুখের ডান দিক এবং ডান হাতটি কর্মক্ষমতা হারিয়েছে । ফলে ওষুধের সঙ্গে সঙ্গে ফিজিওথেরাপির প্রয়োজন রয়েছে । রাহুল রায়ের ভক্তদের কাছে তাঁর আরোগ্য কামনা করে ঈশ্বরের কাছে প্রার্থনা করার অনুরোধ জানিয়েছেন তিনি ।

সূত্রের খবর, কার্গিলে 'LAC- লিভ দ্য ব্যাটল' নামে একটি ছবির শ্যুটিং করছিলেন রাহুল রায়। অসম্ভব ঠান্ডার কারণেই ৫২ বছরের এই অভিনেতার মস্তিষ্কে আচমকা রক্তক্ষরণ শুরু হয় ৷ ব্রেন স্ট্রোকের আশঙ্কাতেই তৎক্ষণাৎ অভিনেতাকে শ্রীনগরে আনা হয় ৷ সেখান থেকে মুম্বই ৷ ১৯৯০ সালে বলিউডে আর্বিভাব রাহুল রায়ের ৷ প্রথম ছবি মহেশ ভাটের ‘আশিকি’ ৷ ডেবিউ ছবিই সুপার-ডুপার হিট ৷ রাহুলের গোটা কেরিয়ারে সব থেকে হিট ছিল ওই ছবিটিই ৷ আশিকি ছবির গান এখনও লোকের মুখে মুখে ঘোরে ৷ রিমেক করা হলেও প্রথম আশিকি-ই এখনও দর্শকদের কাছে প্রিয় ৷ আশিকির পরও অনেক ছবি করেছেন রাহুল ৷ তার মধ্যে রয়েছে, ‘জুনুন’, ‘জনম’, ‘স্বপ্নে সাজন কে’ ৷ ২০০৫ সালে বিগ বস-এ চ্যাম্পিয়ন হয়েছিলেন রাহুল রায়। ২০১৭ সালে বিজেপির হয়ে রাজনীতিতে যোগ দেন এই অভিনেতা।

Published by: Simli Raha
First published: December 1, 2020, 4:52 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर