Radhika Apte: 'বিক্রম বেদা'র হিন্দি রিমেকে ছক ভাঙতে চলেছেন রাধিকা আপ্তে, সঙ্গী সইফ-হৃত্বিক!

রাধিকা আপ্তে।

এই ছবিতেই প্রথমবার একজন আইনজীবীর চরিত্রে ছক ভাঙতে চলেছেন রাধিকা (Radhika Apte)।

  • Share this:

    #মুম্বই: তামিল ছবি 'বিক্রম বেদা'-র (Vikram Vedha) হিন্দি রিমেক হতে চলেছে বলিউডে। আর সেই ছবিতেই প্রথমবার একসঙ্গে দেখা যাবে সইফ আলি খান (Saif Ali Khan), হৃত্বিক রোশন (Hrithik Roshan) এবং রাধিকা আপ্তেকে (Radhika Apte)। বলিউড সূত্রে খবর, ছবির রিমেক নিয়ে জোরকদমে কাজ শুরু করে ফেলেছেন নির্মাতারা। জানা গিয়েছে, আগামী ৩০ সেপ্টেম্বর থেকেই শ্যুটিং শুরু হবে ছবির। আর এই ছবিতেই প্রথমবার একজন আইনজীবীর চরিত্রে ছক ভাঙতে চলেছেন রাধিকা।

    বলিউড সূত্রে খবর, ছবির গুরুত্বপূর্ণ আইনজীবীর চরিত্রে রাধিকাকেই সবচেয়ে বেশি মানানসই মনে হয়েছে নির্মাতাদের। সে কারণে প্রথম বারেই তাঁর সঙ্গে কথা বলা হয়েছে। রাধিকাও স্ক্রিপ্ট পড়ে দারুণ উচ্ছ্বসিত। ছবির জন্য নাকি রাজিও হয়ে গিয়েছেন তিনি। ছবিতে পুলিশের চরিত্রে দেখা যাবে সইফ আলি খানকে। সইফের স্ত্রীর চরিত্রে এবং পেশাগত ভাবে আইনজীবী হিসেবে দেখা যাবে রাধিকাকে। অন্যদিকে, হৃত্বিককে দেখা যাবে গ্যাংস্টারের চরিত্রে। আর রাধিকা কাজ করবেন হৃত্বিকের আইনজীবী হিসেবে।

    ছবির রিমেক তৈরি হওয়ার সত্ত্ব কেনা হয়ে গিয়েছে। সমস্ত কাজও এগিয়ে গিয়েছে। এবার শুরু হবে শ্যুটিং। আসল তামিল ছবিটি পরিচালনা করেছিলেন পুষ্কর ও গায়ত্রী। হিন্দি রিমেকটিও তাঁরাই পরিচালনা করতে চলেছেন। এই ছবি দিয়েই বলিউডে পা রাখতে চলেছেন তাঁরা। বিক্রম বেদা ২০১৭ সালে মুক্তি পেয়েছিল। সেই ছবিতে দেখা গিয়েছিল আর মাধবন ও বিজয় সেতুপতিকে।

    চোর-পুলিশের জমজমাট গল্প নিয়েই বিক্রম বেদার প্লট। তার পরে কী হয়, কী ভাবে আইনজীবীর চরিত্রে ফুটিয়ে তোলেন রাধিকা সেটাই এখন দেখার। এই ছবির সঙ্গীত পরিচালনা করতে চলেছেন বিশাল ও শেখর। গানের কথা ও ডায়ালগ লেখার দায়িত্বে রয়েছেন মনোজ মুন্তাসির।

    Published by:Raima Chakraborty
    First published: