Home /News /entertainment /
স্বচ্ছ পোশাকের সঙ্গে সাদা সোনার গয়না, ‘গর্বের মাস’-এ দৃপ্ত শ্বেতবসনা প্রিয়াঙ্কা

স্বচ্ছ পোশাকের সঙ্গে সাদা সোনার গয়না, ‘গর্বের মাস’-এ দৃপ্ত শ্বেতবসনা প্রিয়াঙ্কা

শ্বেতশুভ্র প্রিয়াঙ্কা, ছবি-ইনস্টাগ্রাম

শ্বেতশুভ্র প্রিয়াঙ্কা, ছবি-ইনস্টাগ্রাম

এবার সেই ছবিই দেখা গেল প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের (Priyanka Chopra Jonas) Instagram হ্যান্ডেলে।

  • Share this:

#ক্যালিফোর্নিয়া: নারীদের কাছে অলঙ্কার যে অন্যতম পছন্দের, তা এক প্রকার সকলের কাছেই পরিষ্কার। এমন কোনও নারী হয় তো খুঁজে পাওয়া দুষ্কর যিনি অলঙ্কার পছন্দ করেন না। অভিনেত্রী হোক বা হোমমেকার, পছন্দের তালিকায় তাঁদের সকলের শীর্ষে থাকবে গয়না। এবার সেই ছবিই দেখা গেল প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের (Priyanka Chopra Jonas) Instagram হ্যান্ডেলে।

বর্তমানে নিউ ইয়র্কে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। সেখানে মা এবং পরিবারের অন্য সদস্যদের সঙ্গে সময় কাটাতে বেরিয়েছিলেন তিনি। আর তার আগে নিজের পোশাকের ও সাজের বেশ কয়েকটি ছবি পোস্ট করেন সোশাল মিডিয়ায়।

‘প্রাইড মান্থ’ চলছে বলে প্রিয়াঙ্কা বেছে নেন সাদা রঙের পোশাক ৷ শুধু সাদা পোশাক পরা নয়, তাঁর সব অনুগামীদের শুভেচ্ছাও জানিয়েছেন নায়িকা। এলজিবিটি আন্দোলনের গর্বিত মাস হিসেবে তিনি সাদা রঙের একটি স্লিক স্কার্ট ও পুলওভারের কো-অর্ড সেট পরেছেন। তাঁর সোনার গয়নাগুলোকেও তিনি সাদা রঙে রাঙিয়েছেন। সাদা এবং সোনালি গোল্ডের ঘড়ি থেকে শুরু করে রিং এবং একটি ব্রেসলেটে অসাধারণ সুন্দর দেখাচ্ছে ওই তাঁকে।

ওই ছবিগুলি শেয়ার করে প্রিয়াঙ্কা নিজের Instagram-এ লিখেছেন, রবিবারের OOTD (আউটফিট অফ দ্য ডে)। নিউ ইয়র্কের ভাবাসা অনুভব করতে পারছি।... হ্যাপি প্রাইড। সঙ্গে ছিল ক্যামেরার ইমোজি)। শুধু অনুগামীদের শুভেচ্ছাবার্তা দেওয়াই নয়, গাড়িতে প্রাইড ফ্ল্যাগ লাগিয়ে একটি সেলফি পোস্ট করেন তিনি। এবং পরিবারের সঙ্গে বেশ কিছুটা মুহূর্ত কাটান প্রিয়াঙ্কা।

বর্তমানে সিটাডেল (Citadel) সিনেমার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা। মূলত এটি একটি স্পাই থ্রিলার ওয়েব সিরিজ। সহ অভিনেতা আছেন রিচার্ড ম্যাডেন (Richard Madden)। এর পাশাপাশি টেক্সট ফর ইউ ( Text For You) এবং ম্যাট্রিক্স ৪ (Matrix 4) ছবিতেও দেখা যাবে প্রিয়াঙ্কাকে।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Bollywood, Gold, Priyanka Chopra Jonas

পরবর্তী খবর