Neena Gupta: অন্তঃসত্ত্বা নীনার কাছে সিজার করার জন্য ১০ হাজার টাকাও ছিল না! আত্মজীবনীর অংশ শেয়ার মাসাবার

অন্তঃসত্ত্বা নীনার কাছে সিজার করার জন্য ১০ হাজার টাকাও ছিল না!

আর কয়েকদিনের মধ্যেই প্রকাশ পেতে চলেছে মা ও বলিউডের প্রবীণ অভিনেত্রী নীনা গুপ্তার (Neena Gupta) আত্মজীবনী (Autobiography) 'সচ কহুঁ তো' (Sach Kahun Toh)।

  • Share this:

    #মু্ম্বই: আর কয়েকদিনের মধ্যেই প্রকাশ পেতে চলেছে মা ও বলিউডের প্রবীণ অভিনেত্রী নীনা গুপ্তার (Neena Gupta) আত্মজীবনী (Autobiography) 'সচ কহুঁ তো' (Sach Kahun Toh)। সেই বই থেকেই খানিকটা অংশ সোশ্যাল মিডিয়ায় তুলে দিয়ে মায়ের জীবনযুদ্ধের গল্প বললেন মেয়ে, জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার মাসাবা গুপ্তা (Masaba Gupta)। নিজের জন্মের সময় মা নীনার আর্থিক পরিস্থিতি কতটা খারাপ ছিল সে কথাই জানান দিয়েছেন মাসাবা। ইনস্টাগ্রামে বইয়ের পাতারই ছবি তুলে শেয়ার করেছেন তিনি।

    ইনস্টাগ্রামে শেয়ার করা অংশে লেখা রয়েছে, 'সচ কহুঁ তো-র বিশেষ অংশ, লিখেছেন নীনা গুপ্তা। আমি যখন জন্মেছিলাম আমার মায়ের কাছে ২০০০ টাকা ছিল ব্যাঙ্কে। একটা ট্যাক্স রিইমবার্সমেন্টের মধ্যে সেটি ১২০০০ টাকা হয়েছিল। এবং আমি একজন সি-সেকসন শিশু হয়েছিলাম। মায়ের আত্মজীবনীটা পড়তে গিয়ে দেখছিলাম মা কত কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছে। ....'

    View this post on Instagram

    A post shared by Masaba (@masabagupta)

    মাসাবার শেয়ার করা অংশে নীনার কথায় রয়েছে, 'আমার দিন এগিয়ে আসছিল, আমার খুব চিন্তা হচ্ছিল যে আমার অ্যাকাউন্টে খুব কম টাকা রয়েছে। আমার সন্তানের স্বাভাবিক জন্ম হলে ২০০০ খরচ, কিন্তু সি সেকশন হলে ১০০০০ টাকা লাগবে। আমি মুশকিলে পড়ে যাব। তার পরেই একটা ট্যাক্স রিইমবার্সমেন্ট হল ৯০০০ টাকার। তখন ডেলিভারির আগে আমার অ্যাকাউন্টে হল ১২০০০ টাকা। আমি নিশ্চিন্ত হলাম।'

    বলিউডের প্রবীণ অভিনেত্রী নীনা গুপ্তার আত্মজীবনী মুক্তির অপেক্ষায়। অভিনেত্রীর আত্মজীবনীর নাম রাখা হয়েছে 'সচ কহুঁ তো', যার কভার ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে বইয়ের কভার ও একটি ভিডিও শেয়ার করেছেন নীনা। সেখানেই অত্যন্ত উৎসাহের সঙ্গে নীনা তাঁর বইয়ের কথা ফ্যানেদের সঙ্গে শেয়ার করেছেন।

    ইনস্টাগ্রামে বইয়ের কভার শেয়ার করে নীনা লিখেছেন, 'আমার বই আমার কভার আমার গল্প'। একইসঙ্গে আগে থেকেই এই বই অর্ডার কার যাবে বলেও জানিয়েছেন অভিনেত্রী। পেঙ্গুইন ইন্ডিয়া থেকে মুক্তি পেতে চলেছে এই বইটি। প্রকাশনা সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, 'নিজের জীবনের বড় মাইলস্টোনগুলি বলেছেন তিনি (নীনা), তাঁর রীতিবিরুদ্ধ মাতৃত্ব এবং একক মাতৃত্ব তার সঙ্গে বলিউডে তাঁর সফল দ্বিতীয় ইনিংস রয়েছে এই বইতে'। সূত্রের খবর, বইতে বলিউডের কাস্টিং কাউচ, রাজনীতি এবং কোনও গডফাদার ছাড়া বলিউডে কাজ পাওয়ার লড়াইয়ের কথা লিখেছেন নীনা। রয়েছে কিংবদন্তী ক্রিকেটার ভিভ রিচার্ডসের সঙ্গে তাঁর প্রেম ও সম্পর্কের উল্লেখও। এই বইটি মুক্তি পাবে আগামী ১৪ জুন।

    Published by:Raima Chakraborty
    First published: