Home /News /entertainment /

পদ্মাবতের পরে এবার 'মণিকর্ণিকা' ছবি ঘিরে বিতর্ক

পদ্মাবতের পরে এবার 'মণিকর্ণিকা' ছবি ঘিরে বিতর্ক

Photo taken from Twitter

Photo taken from Twitter

পদ্মাবতের পরে এবার 'মণিকর্ণিকা' ছবি ঘিরে বিতর্ক

  • Share this:

     #মুম্বই: পদ্মাবতের পর রোষে এবার 'মণিকর্ণিকা' ছবি ঘিরে। ঝাঁসির রাণি লক্ষ্মী বাঈয়ের চরিত্র নিয়ে বিতর্ক ইতিমধ্যেই বিতর্ক উস্কে দিয়েছে রাজস্থানের ব্রাহ্মণ মহাসভা। কঙ্গনা রানাওয়াতের ড্রিম প্রোজেক্ট মণিকর্নিকা। আর সবচেয়ে গুরুত্বপূর্ণ ছবির চিত্রনাট্য লিখেছেন প্রসূণ যোশী। যিনি আবার সিবিএফসি-র চেয়ারম্যান। পদ্মাবতের পর এবার মণিকর্নিকা ইতিহাস চরিত্র হলেই বিতর্ক তৈরি করতে ছাড়ছেন না কেউই।

    ঐতিহাসিক চরিত্র হলেই হল। রে রে করে বিতর্ক তৈরি করতে নেমে পড়ে বিভিন্ন সংগঠন। ছয় মাস ধরে পদ্মাবত নিয়ে বিক্ষোভের পর এবার রাজস্থানের সর্ব ব্রাহ্মণ মহাসভার নজর পড়েছে 'মণিকর্ণিকা'-র ওপর। ছবিতে ঝাঁসির রাণি লক্ষ্মী বাঈয়ের চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা রানাওয়াত। তাঁদের বক্তব্য এই ছবিতে চরিত্রটি ঠিকভাবে দেখানো হয়নি। ছবিটি নিয়ে পথে নামার ডাক দিয়েছেন তাঁরা।

    সবেচেয়ে গুরুত্বপূর্ণ হল 'মণিকর্ণিকা' ছবির চিত্রনাট্য লিখেছেন প্রসূণ যোশী। যিনি আবার সিবিএফসি-র চেয়ারম্যান। কিন্তু তাতে যে খুব একটা কাজ হবে মনে হচ্ছে না। অশান্তির শুরু করে দিয়েছে সর্ব ব্রাহ্মণ মহাসভা। এই বিতর্কে সিঁদুরে মেঘ দেখছে ছবির প্রযোজক ও পরিচালক।

    যোধা আকবর থেকে পদ্মাবতী আর এই তালিকায় নতুন সংযোজন 'মণিকর্ণিকা'। ঐতিহাসিক চরিত্র নিয়ে বিতর্কের ট্রাডিশন সমানে চলছে। এখন দেখা যাক কঙ্গনা রানাওয়াতের ছবির ভাগ্যে কী লেখা আছে।

    First published:

    Tags: Brahmin Group, Kangana Ranaut, Manikarnika, Padmaavat

    পরবর্তী খবর