• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD PICS GEETA BASRA SETS MAJOR FITNESS GOALS AS SHE PERFORMS YOGA DURING PREGNANCY SR

Geeta Basra: পেট নীচে, মাথা উপরে! বেবি বাম্প নিয়েই ব্যায়াম করছেন হরভজনের স্ত্রী গীতা বসরা

শরীরচর্চায় রত গীতা বসরা । ছবি- ইনস্টাগ্রাম ।

গীতা এক সময় চুটিয়ে অভিনয় করতেন । এখনও ফিগার মেনটেইন করেন তিনি । গর্ভাবস্থাতেও এর ব্যতিক্রম হল না ।

  • Share this:

    #মুম্বই: ফের বাবা-মা হতে চলেছেন অভিনেত্রী গীতা বাসরা ও প্রাক্তন ক্রিকেটার হরভজন সিং। খুব শীঘ্রই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন গীতা। ২০২১-এর জুলাইতে দ্বিতীয় সন্তানের জন্ম হওয়ার কথা সম্প্রতি ঘোষণা করেছেন গীতা। সোশ্যাল মিডিয়ায় মেয়ে ও স্বামীর সঙ্গে ছবি পোস্ট করে নিজেই খুশির খবর শেয়ার করেছেন তিনি। তার পর থেকেই ইনস্টাগ্রামে কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে। প্রাক্তন ভারতীয় ক্রিকেটারকেও এ দিন শুভেচ্ছা জানিয়েছেন তাঁর পুরনো সতীর্থরা। তালিকায় রয়েছেন সুরেশ রায়না থেকে নেহা ধুপিয়া সকলেই।

    ২০১৫ সালে বিয়ে করেছিলেন হরভজন সিং ও গীতা বাসরার। তাঁদের এক কন্যাসন্তান রয়েছে। এ দিন তাঁদের মেয়েকেই হাতে একটি বাচ্চাদের জামা নিয়ে নতুন অতিথি আসার কথা জানাতে দেখা গিয়েছে। তার হাতের জামায় লেখা রয়েছে, 'খুব তাড়াতাড়ি বড় দিদি হতে চলেছি'। পোস্টে জানানো হয়েছে এ বছরের জুলাইতেই তিন থেকে চার হতে চলেছেন তাঁরা।

    View this post on Instagram

    A post shared by Geeta Basra (@geetabasra)

    View this post on Instagram

    A post shared by Geeta Basra (@geetabasra)

    গীতা এক সময় চুটিয়ে অভিনয় করতেন । এখনও ফিগার মেনটেইন করেন তিনি । গর্ভাবস্থাতেও এর ব্যতিক্রম হল না । চুটিয়ে যোগ ব্যায়াম করছেন গীতা । সেই ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় । মা হওয়া মানেই দৈনন্দিন রুটিন ভুলে যাওয়া নয়, তা বারবারই দেখিয়েছেন বলিউডের আধুনিক মায়েরা । করিনা কাপুর খান সম্প্রতি জন্ম দিয়েছেন তাঁর দ্বিতীয় সন্তানের । গর্ভাবস্থায় তিনিও নিয়মিত যোগা, প্রাণায়াম, শরীরচর্চা করে গিয়েছেন । এ ব্যাপারে সবচেয়ে এগিয়ে রয়েছেন আর এক ক্রিকেটার ঘরণী ও বলি-নায়িকা অনুষ্কা শর্মা । সেপ্টেম্বরে প্রথম সন্তানের জন্ম দিয়েছেন অনুষ্কা । এর মধ্যে শ্যুটিংও শুরু করে দিয়েছেন । সুপার ফিট নায়িকাকে দেখে বোঝার উপায় নেই তিনি সদ্যই মা হয়েছেন । গর্ভাবস্থাতেও চুটিয়ে শরীরচর্চা করেছিলেন তিনি ।

    Published by:Simli Raha
    First published: