Pearl V Puri : টিভি-শো দেখে শনাক্ত করল নাবালিকা, ১৮জুন পর্যন্ত জেল হেফাজতে নাগিন-অভিনেতা পার্ল পুরি!

আগামিকাল জামিনের শুনানি

পার্ল ভি পুরি (Pearl V Puri )-র বিরুদ্ধে দায়ের হওয়া অভিযোগের ভিত্তিতে অভিনেতাকে গ্রেফতার করে পুলিশ। পরে তাঁকে আদালতে তোলা হয়। কিন্তু তাঁর জামিন মঞ্জুর হয়নি। সোমবার ৭ জুন ফের অভিনেতার জামিনের আবেদনের (Bail Plea) শুনানি হবে।

  • Share this:

    #মুম্বই : ১৪ দিনের জেল হেফাজতে ‘নাগিন’ অভিনেতা পার্ল ভি পুরি (Pearl V Puri )। এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগে শুক্রবার রাতে তাঁকে গ্রেপ্তার করে মুম্বই পুলিশ। ভাসাই লোকাল কোর্টে শনিবার তোলা হয় অভিনেতাকে। সেখানে এই রায় দেওয়া হয়ছে। মুম্বইয়ের ভাসাই থানায় পার্ল ভি পুরি (Pearl V Puri )-র বিরুদ্ধে দায়ের হওয়া অভিযোগের ভিত্তিতে অভিনেতাকে গ্রেফতার করে পুলিশ। পরে তাঁকে আদালতে তোলা হয়। কিন্তু তাঁর জামিন মঞ্জুর হয়নি। সোমবার ৭ জুন ফের অভিনেতার জামিনের আবেদনের (Bail Plea) শুনানি হবে।

    ধর্ষণ ও শ্লীলতাহানির অভিযোগে পার্লের বিরুদ্ধে প্রটেকশন অফ চিল্ড্রেন ফ্রম সেক্সচুয়াল অফেন্সেস (POCSO) অর্থাৎ পকসো (POCSO) আইন ও ভারতীয় দণ্ডবিধির৩৭৬ ধারায় তাঁর বিরুদ্ধে মামলা চালানো হয়েছে। এই প্রসঙ্গে, DCP Zone 2 সঞ্জয় পাতিল জানিয়েছেন, ‘তাঁকে আদালতের তরফে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে এবং তাঁর জামিন মঞ্জুর করা হয়নি।’ যদিও পার্লের বন্ধু অভিনেত্রী করিশ্মা তান্না সোশ্যাল মিডিয়ায় পার্লের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘সত্যমেব জয়তে! সত্যের জয় হয় ওরও জয় হবে।’ সেখানে #gotbail হ্যাশট্যাগটি ব্যবহার করা হয়েছিল। ফলে অনেকেই মনে করেছিলেন বেল পেয়েছেন অভিনেতা পার্ল। মুম্বই পুলিশের পক্ষ থেকে গোটা ব্যাপারটা পরিষ্কার করে দেওয়া হয়েছে।

    প্রসঙ্গত, পার্লের বিরুদ্ধে গন ধর্ষণের অভিযোগ এনেছেন তাঁর এক বিবাহিক সহকর্মী ও তাঁর স্বামী। থানায় অভিযোগ জানানো হয়েছে, ফিল্ম ইন্ডাস্ট্রিতে সুযোগ করে দেওয়ার কথা বলে ফোটোশ্যুটের নামে তাঁদের ১১ বছরের নাবালিকা কন্যাকে ধর্ষণ করে পার্ল ও তাঁর বন্ধুরা। মুম্বইয়ের ওয়ালিভ থানার পুলিশ জানিয়েছে নির্যাতিতা নাবালিকা পার্লের টেলিভিশন শো এর চরিত্র দেখেই তাঁকে চিহ্নিত করেছে। ওই থানায় তাঁর বয়ান রেকর্ড করা হয়েছে। ওই নাবালিকার বয়ান ও শারীরিক পরীক্ষা নিরীক্ষার পরেই এই টেলি-অভিনেতাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে ওয়ালিভ থানার পুলিশ।

    যদিও পার্লের পাশে দাঁড়িয়েছেন তাঁর ইন্ডাস্ট্রির সহকর্মীরা। পার্লের সপক্ষে টুইট করেছেন প্রযোজক একতা কাপুর, অভিনেত্রী অনিতা হাসনন্দানি, ক্রিস্ট্যাল ডিজুজা, নিয়া শর্মা, আলি গোনি-র মতো তারকারা। ২০১৩ সালে অভিনয় দুনিয়ায় পা রাখেন অভিনেতা পার্ল ভি পুরি। ‘নাগিন ৩’ ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা পান। এছাড়াও 'নাগার্জুনা এক যোদ্ধা', 'বেপনহা পেয়ার', 'ব্রহ্মরাক্ষস ২'-এর মতো ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।

    Published by:Sanjukta Sarkar
    First published: