Bigg Boss 14: সোশ্যাল মিডিয়ায় ফটো পোস্টের জন্য নাকি পবিত্রার অনুমতি নিতে হয়, কী বললেন এজাজ খান ?

নিজের শার্টলেস হট ফটো পোস্ট করে অভিনেতা লিখেছেন, এই ছবি আমার গার্লফ্রেন্ড ‘পাভি’-র ( Pavi) থেকে অনুমতি নিয়ে পোস্ট করেছি

নিজের শার্টলেস হট ফটো পোস্ট করে অভিনেতা লিখেছেন, এই ছবি আমার গার্লফ্রেন্ড ‘পাভি’-র ( Pavi) থেকে অনুমতি নিয়ে পোস্ট করেছি

  • Share this:

#মুম্বই: বিগ বসের (Bigg Boss 14) ঘরে প্রেম শুরু। বাইরে এসেও বার বার একসঙ্গে দেখা গিয়েছে দু'জনকে। এজাজ খান (Eijaz Khan) ও পবিত্রা পুনিয়া (Pavitra Punia) মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের আদুরে ভালোবাসার প্রমাণ দেন তাঁদের অনুরাগীদের। ক্যামেরার সামনে খুনসুটি এবং প্রেম আলাপের মেজাজে ধরা দেন দু'জনেই। এবার এজাজ ধরা দিয়েছেন নিজের একটি শার্টলেস ফটোর মাধ্যমে। ইতিমধ্যেই এই লাভ বার্ড একে অপরের জন্য রেখেছেন বিশেষ দুটি ডাক নাম। তার প্রমানও এবার পাওয়া গিয়েছে।

আসলে এদিন নিজের শার্টলেস হট ফটো পোস্ট করে অভিনেতা লিখেছেন, এই ছবি আমার গার্লফ্রেন্ড ‘পাভি’-র ( Pavi) থেকে অনুমতি নিয়ে পোস্ট করেছি। এই পোস্টে, এজাজকে তার পেশীবহুল শরীর প্রদর্শন করতে দেখা গিয়েছে। উষ্ণতা ছড়ান এমন সুপুরুষ-কে দেখে অনেকেই তাঁর প্রেমে পড়তে বাধ্য, তাই হয়তো অভিনেতাকে পবিত্রা-র থেকে অনুমতি নিয়ে এই পোস্ট করতে হয়েছে বলে অনেকে মনে করেন। তবে কি এজাজ-কে সন্দেহ করেন পবিত্রা? এই প্রশ্নও ঘোরাফেরা করছে বিনোদন জগতে।

এজাজ Instagram পোস্টের ক্যাপশনে লেখেন, “আমি পাভিকে ডিজ্ঞাসা করেছিলান এই ফটোটি আমি পোস্ট করব কি না? এটা কিছুটা নিজেকে জাহির করার মতো ছবি। কিন্তু যেভাবে আমি বলেছি, কঠোর পরিশ্রমের কোনও বিকল্প নেই। তাই আমি কঠোর পরিশ্রম করছি।

পাভি সে পুছা কি ইয়ে ফটো পোস্ট করু ইয়া না করু? থোড়া শো অফ সা হ্যায়। লেকিন জেইসে ম্যায় কাহা, কঠোর পরিশ্রমের কোনও বিকল্প নেই। তাই আমি কঠোর পরিশ্রম করছি। #homegym me #workout শুরু করেছি দুর্বল ও অলস লাগার কারণে। লকডাউন আমার শারীরিক ও মানসিক স্বাস্থ্যের উপরে প্রভাব ফেলেছে, তাই একটু আধটু নিজেকে ধাক্কা দিতে হয়। কিছু পাওয়ার চেষ্টা করছি। আমাকে কেমন লাগছে??”

View this post on Instagram

A post shared by Eijaz Khan (@eijazkhan)

এই ছবি দেখে পবিত্রা পুনিয়া চুপ থাকবেন এমনটা আশা করা ভুল। কমেন্টে তিনি লেখেন, ছবি দেখার পর থেকে "আমি ঘামছি"।কিছুদিন আগে দুই তারকার বিয়ে নিয়ে গুজব ছড়িয়েছিল। পবিত্রা তখন স্পষ্ট জানিয়ে দেন, এখনও বিয়ে নিয়ে কোনও দিনক্ষণ ঠিক হয়নি। তবে কোনও সিদ্ধান্ত নেওয়া হলে সবার আগে সংবাদমাধ্যমকে জানানো হবে বলে তিনি বলেন।

View this post on Instagram

A post shared by Eijaz Khan (@eijazkhan)

তবে দু'জনেরই বিয়ে করার ইচ্ছে রয়েছে। উভয়ের জমে ওঠা প্রেমে ইতিমধ্যে সেই বিষয়টি স্পষ্ট হয়ে উঠেছে। সব কিছু ঠিকঠাক থাকলে হয়তো খুব তাড়তাড়ি সাত পাকে বাঁধা পড়বেন দু'জনে। এখন শুধু সময়ের অপেক্ষা।

Published by:Ananya Chakraborty
First published: