Paresh Rawal: ভ্যাকসিনের প্রথম ডোজের ৩ সপ্তাহ পর করোনা পজিটিভ অভিনেতা পরেশ রাওয়াল

Paresh Rawal: ভ্যাকসিনের প্রথম ডোজের ৩ সপ্তাহ পর করোনা পজিটিভ অভিনেতা পরেশ রাওয়াল

করোনা আক্রান্ত পরেশ রাওয়াল।

এ মাসের শুরুর দিকেই করোনাভাইরাস ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন অভিনেতা। ভ্যাকসিন নেওয়ার পর সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও শেয়ার করেছিলেন তিনি।

  • Share this:

    #মুম্বই: বলিউডের জনপ্রিয় অভিনেতা পরেশ রাওয়াল করোনাভাইরাসে আক্রান্ত। ৬৫ বছরের 'হাঙ্গামা' অভিনেতা পরেশ রাওয়াল এদিন নিজেই এই ঘোষণা করেছেন সোশ্যাল মিডিয়ায়। এ মাসের শুরুতেই করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন পরেশ রাওয়াল। শুক্রবার তিনি করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছেন।

    একটি ট্যুইট করে পরেশ রাওয়াল তাঁর অসুস্থতার কথা জানিয়েছেন। শেষ কদিনের মধ্যে তাঁর সান্নিধ্যে যাঁরা এসেছিলেন তাঁদেরকেও করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার আবেদন করেছেন অভিনেতা। ট্যুইট করকে পরেশ লিখেছেন, 'দুর্ভাগ্যবশত আমি কোভিড ১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছি। গত ১০ দিনে যাঁরা আমার সান্নিধ্যে এসেছেন তাঁরাও করোনা পরীক্ষা করে নিন।'

    এ মাসের শুরুর দিকেই করোনাভাইরাস ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন অভিনেতা। ভ্যাকসিন নেওয়ার পর সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও শেয়ার করেছিলেন তিনি। পরেশ লিখেছিলেন, 'ভি ফর ভ্যাকসিন! সব চিকিৎসক নার্স, প্রথম সারির স্বাস্থ্যকর্মী ও বিজ্ঞানীদের আমি ধন্যবাদ জানাই। ধন্যবাদ নরেন্দ্র মোদি।' এদিন পরেশ রাওয়ালের করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়ে তাঁর অনেক সহকর্মীই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

    অনুপম খের লিখেছেন, 'তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো বন্ধু পরেশ রাওয়াল। ভালোবাসা ও প্রার্থনা!' রণবীর শোরে লিখেছেন, 'আপনার দ্রুত আরোগ্য কামনা করি স্যর।' দেশে করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ শুরু হওয়ার পর বলিউডে একাধিক অভিনেতা করোনায় আক্রান্ত হয়েছেন। তালিকায় রয়েছে রণবীর কাপুর, মনোজ বাজপেয়ী, মিলিন্দ সোমন, কার্তিক আরিয়ান, রোহিত শ্রফের নাম। এর আগের বছর করোনায় আক্রান্ত হয়েছিল গোটা বচ্চন পরিবার, মালাইকা অরোরা, অর্জুন কাপুরেরা।

    Published by:Raima Chakraborty
    First published:

    লেটেস্ট খবর