Aamir Khan: এক সময় সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে ঢুকতে পারেননি আমির খান! রীতিমতো হিমশিম খেতে হয়েছিল অভিনেতাকে

জানেন কি এক সময় ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বাড়িতে প্রবেশ করতে গিয়ে রীতিমতো হিমশিম খেতে হয়েছিল আমিরকে।

জানেন কি এক সময় ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বাড়িতে প্রবেশ করতে গিয়ে রীতিমতো হিমশিম খেতে হয়েছিল আমিরকে।

  • Share this:

    #মুম্বই: বলিউডের তিন খানের মধ্যে অন্যতম হলেন আমির খান (Aamir Khan)। কিন্তু জানেন কি এক সময় ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বাড়িতে প্রবেশ করতে গিয়ে রীতিমতো হিমশিম খেতে হয়েছিল আমিরকে। সালটা তখন ২০০৯। কলকাতায় এসে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে একবার ঘুরে আসবেন বলে ঠিক করেন আমির।

    কিন্তু বহু চেষ্টা করেও আমিরকে ঢুকতে দেননি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়ির নিরাপত্তারক্ষী। কিন্তু কেন জানেন? কারণ সেই সময় ছদ্মবেশে ছিলেন আমির খান। পরিচয় দিয়েছিলেন সৌরভের ভক্ত হিসেবে। তার পরনে ছিল জিন্স এবং কাল রংএর টি-শার্ট। মাথায় ছিল একটি অদ্ভুত উইগ আড় চোখে চশমা। এমনকি বাংলায় কথা বলার চেষ্টা করেছিলেন আমির। কিন্তু তাতেও কোনো কাজ হয়নি।

    ওই নিরাপত্তারক্ষী কিছুতেই আমিরকে বাড়ির ভিতর প্রবেশ করতে দেননি। বলেছিলেন, এখন সৌরভ গঙ্গোপাধ্যায় বাড়িতে নেই এবং খুব তাড়াতাড়ি তিনি ফিরবেন না। সৌরভের প্রতিবেশীর সঙ্গে কথা বলেও তার বাড়িতে ঢোকার চেষ্টা করেছিলেন আমির। কিন্তু তাতেও কোনো কাজ হয়নি।

    প্রসঙ্গত আমির খান এই মুহূর্তে তার আসন্ন ছবি লাল সিং চাড্ডা নিয়ে ব্যস্ত রয়েছেন। পাশাপাশি সম্প্রতি স্ত্রী কিরণ রাও এর সঙ্গে বিচ্ছেদের কথাও ঘোষণা করেছেন অভিনেতা। যৌথভাবে জানিয়েছেন, ১৫ বছর সুখের সংসার করার পরে এবার তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। সম্পর্কের সমীকরণ বদলালেও এখনো তারা পরিবারের মতই আছে বলেও জানিয়েছেন। দুজনেই নতুন জীবন শুরু করতে চলেছেন বলে ঘোষণা করেছেন। এই ঘোষণার পর নেটদুনিয়ায় একের পর এক ট্রোলিং এর শিকার হতে হয়েছে আমির খান ও কিরণ রাও কে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: