বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

৩৪-র জন্মদিন! চোখ ধাঁধিয়ে দেবে বলি অভিনেত্রী অদিতি রাও হায়দারির সাজবাহার, দেখুন...

৩৪-র জন্মদিন! চোখ ধাঁধিয়ে দেবে বলি অভিনেত্রী অদিতি রাও হায়দারির সাজবাহার, দেখুন...

২০০৬ সালে যখন মামুথির বিপরীতে প্রজাপতি নামের মলয়ালম ছবিতে আত্মপ্রকাশ করেছিলেন অদিতি রাও হায়দারি।

  • Share this:

#মুম্বই: ৩৪-র ঘরে পা রাখলেন বলি অভিনেত্রী অদিতি রাও হায়দারি। আমাদের তরফ থেকে রইল আন্তরিক শুভেচ্ছা।

কিন্তু বলতেই হয়, ছবির জগৎ যতটা না এই অভিনেত্রীর চোখ ঝলসানো সৌন্দর্যকে বার বার ব্যবহার করেছে রুপোলি পর্দায়, ততটা তাঁর অনবদ্য অভিনয় প্রতিভার দিকে নজর দেয়নি। সেই ২০০৬ সালে যখন মামুথির বিপরীতে প্রজাপতি নামের মলয়ালম ছবিতে আত্মপ্রকাশ করেছিলেন অদিতি, তখন থেকেই এই অভিযোগ সমানে করে চলেছেন সমালোচকরা।

যদিও অদিতি প্রতিটি কাজেই দিয়ে চলেছেন তাঁর সেরাটা! ইমতিয়াজ আলির রকস্টার হোক বা সঞ্জয় লীলা বনশালীর পদ্মাবত- পরিচালকেরা নেহাতই ছোট চরিত্র তাঁর জন্য চিত্রনাট্যে রাখলেও প্রতি বলে ছয় হাঁকাচ্ছেন মেয়ে!

একই সঙ্গে বলিউডের সব নায়িকাকে তিনি টক্কর দিচ্ছেন তাঁর ধ্রুপদী ফ্যাশন স্টেটমেন্টের দিক থেকেও। যেমন এই উপরের ছবিটার কথাই ধরা যাক না কেন! হালকা নীল টাই অ্যান্ড ডাই কুর্তা, সাদা শরারা আর টেনে বাঁধা চুল- এই সাজে অদিতি যেন একেবারে পাশের বাড়ির মেয়ে!

বেশ বড় ঝোলা কানের গয়না আর খোলা চুল- অদিতির ফ্যাশন স্টেটমেন্টের অনেকটা জায়গা জুড়ে থাকে। সঙ্গে সাবেকি পোশাক। যেমন এই মাখনরঙা আনারকলি! চাইলে কিন্তু আসন্ন দিওয়ালির রাতে আপনিও নিজেকে সাজাতে পারেন এই ঘরোয়া সাজে।

পোশাকি বা ফর্ম্যাল সাজের দিক থেকেও নিজেকে অন্য মাত্রায় নিয়ে যেতে অদিতির জুড়ি নেই। যেমন এই সাদা নট-বাঁধা শার্টটার কথাই ধরুন! সঙ্গে রয়েছে মাটিতে প্রায় লুটিয়ে থাকা রয়্যাল ব্লু স্কার্টের যুগলবন্দি। এই সাজে ডেট থেকে অফিস- সামলে নেওয়া যায় সব কিছুই!

ফ্যাশনদুনিয়ার একটা বড় অংশই জুড়ে থাকে প্রিন্ট। অদিতি মূলত একরঙা বা সুতোর নকশা তোলা পোশাক পছন্দ করলেও মাঝে মাঝে প্রিন্টেড স্টাইলেও ধরা দিয়ে থাকেন। যেমন এই লাল আর কালোর মিশেলের ইন্দো-ওয়েস্টার্ন গাউনটার কথা ধরা যাক! খারাপ লাগছে কি?

তবে যতই গয়না পরতে ভালোবাসুন না কেন, দরকারে অদিতি নিজের স্টাইল স্টেটমেন্ট একেবারে ভেঙে ফেলে নয়া রেকর্ড গড়তে জানেন। যেমন উপরের ছবিটা দেখুন না, দীপবীরের বিয়েতে এই সাজেই গিয়েছিলেন তিনি। যেখানে বাকি নায়িকারা চোখ ঝলসে দিয়েছিলেন গয়নার আলোয়, সেখানে অদিতি কোনও গয়না ছাড়াই হাল্কা গোলাপি লেহঙ্গা আর ঘন লাল জ্যাকেটের ইন্দো-ওয়েস্টার্ন সাজে মাথা ঘুরিয়ে দিয়েছিলেন সবারই।

Published by: Shubhagata Dey
First published: October 28, 2020, 1:28 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर