বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

ঠোঁটে চুমু খেতে অস্বীকার, তবে জন্মদিনে বিকিনি পরে উদ্দাম নাচলেন বাঙালি কন্যা

ঠোঁটে চুমু খেতে অস্বীকার, তবে জন্মদিনে বিকিনি পরে উদ্দাম নাচলেন বাঙালি কন্যা

বিকিনিতে নাচলেন, গাইলেন, হুল্লোড় করলেন । তবে বার্থ ডে গার্লের একটাই অনুরোধ ঠোঁটে চুমু খাওয়া চলবে না ।

  • Share this:

#মলদ্বীপ: বরাবরই বেশ সাহসী এই বঙ্গতনয়া ৷ বাঙালি হলেও অবশ্য তিনি দীর্ঘদিন ধরেই বলি-পাড়ার বাসিন্দা ৷ বলিউডেই এখন আসর জমিয়ে ফেলেছেন মৌনি রায় ৷ ছোট পর্দা থেকে বড় পর্দা, সর্বত্রই পরিচিত মুখ মৌনি ৷ ইদানিং আবার পরিচালকমশাইয়ের বান্ধবীও তিনি ৷ বি-টাউনের ওপেন সিক্রেট, পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে নাকি জমাটি প্রেম করছেন মৌনি । বাঙালি প্রেমিকই মনে ধরেছে তাঁর ।

তবে ফলে বাংলা নয়, আরবতীরর বাণিজ্যনগরীই এখন মৌনির পাকাপাকি ঠিকানা ৷ মৌনির ফিগার নিয়ে কোনও কথা হবে না ৷ সাধারণ বাঙালি মেয়েদের তুলনায় অনেকটাই লম্বা নায়িকা ৷ তার পাশাপাশি পোশাক নির্বাচনের ব্যাপারে মৌনি খুবই বোল্ড ৷ লকডাউনের সময় থেকেই মুম্বই ছাড়া তিনি । কখনও রয়েছেন দুবাইতে, কখনও মলদ্বীপে। তার উপর আজ আবার নায়িকার জন্মদিন । তাই সেলিব্রেশনের মাত্রাটাও আজ একটু বেশি ।

মলদ্বীপের সমুদ্র সৈকতে বান্ধবী মন্দিরা বেদির সঙ্গে জমিয়ে পার্টি করলেন মৌনি । আর দুই বান্ধবীর খুল্লামখুল্লা ভিডিও নেট দুনিয়ায় আসতেই তা হল ভাইরাল । মন্দিরা বেদিও নিজের ফিগার নিয়ে খুবই সচেতন । এখন তিনি বিবাহিত, সন্তানের মা । কিন্তু এই বয়সেও তাঁর পারফেক্ট বিকিনি ফিগার অনেককেই ঈর্ষাকাতর করে তোলে ।

সমুদ্রের ধারে মৌনি আর মন্দিরা বিকিনিতে নাচলেন, গাইলেন, হুল্লোড় করলেন । তবে বার্থ ডে গার্ল মৌনির একটাই অনুরোধ ঠোঁটে চুমু খাওয়া চলবে না । এই করোনার আবহে একটু সতর্কতা, এই আর কি । দুই বান্ধবী তাই চুম্বন পর্বটা গালেই সারলেন ।

মৌনির শুরুটা এই বাংলা থেকেই কোচবিহারের মেয়ে তিনি । সাংবাদিক হওয়ার স্বপ্ন নিযে গিয়েছিলেন দিল্লির জামিয়া মিলিয়া ইসলামিয়ায় পড়তে । সেখান থেকেই ডাক এল বলিপাড়ায় । একতা কাপুরের হাত ধরে সিরিয়াল জগতে পা । এরপর অক্ষয় কুমারের বিপরীতে ‘গোল্ড’ ছবি দিয়ে বড় পর্দায় প্রবেশ । মৌনির কেরিয়ার গ্রাফ কিন্তু চড়চড় করে উঠেই যাচ্ছে ।

Published by: Simli Raha
First published: September 28, 2020, 3:20 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर