বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

প্রেগন্যান্ট নেহা, চোখের সামনে মৃত্যু রোহনপ্রীতের! ভাইরাল নতুন গানের ভিডিও

প্রেগন্যান্ট নেহা, চোখের সামনে মৃত্যু রোহনপ্রীতের! ভাইরাল নতুন গানের ভিডিও

জীবনের সবচেয়ে সুখের সেই মুহূর্ত, জানতে পারল এ বার দুই থেকে তিন হতে চলেছে তাঁরা । কিন্তু সে সময়ই চরম দুর্ঘটনা ।

  • Share this:

#মুম্বই: অবশেষে মুক্তি পেল নেহা কক্কর আর রোহনপ্রীত সিংয়ের নতুন মিউজিক ভিডিও । অ্যালবামটির নাম ‘খেয়াল রকখা কর’ । এই গানের মুক্তি নিয়ে এর আগে চর্চা হয়েছে প্রচুর । নেহার একটি ইনস্টাগ্রাম পোস্টে জল্পনার, কল্পনার জল অনেক দূর পর্যন্ত গড়িয়েছিল । কিন্তু সেই পোস্টের ২৪ ঘণ্টা পেরতে না পেরতেই নেহা-রোহন জানিয়েছিলেন প্রেগন্যান্সির খবর নয়, বরং নতুন মিউজিক অঅযালবাম আনতে চলেছেন তাঁরা ।

নেহা-রোহনের বিয়ে হয়েছে অক্টোবরের ২৪ তারিখ । বিয়ের ২ মাসের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নেহা পোস্ট দেন বেবি বাম্প নিয়ে । ব্যাস শুরু হয়ে যায় তুমুল চর্চা । শুভেচ্ছা বার্তায় যেমন ইনবক্স ভরতে থাকে, তেমনই ব্যাঙ্গ, কটূক্তি, রসিকতা, ট্রোলিংও চলতে থাকে সমান তালে । কিন্তু সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরেই মুম্বই বিমানবন্দরে পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হন নেহা । সেখানে বেবি বাম্পের চিহ্নও ছিল না । তখনই স্পষ্ট হয়, পোস্টের ছবিটি আসলে পাবলিসিটি স্টান্ট ।

পরে সেই সত্যই সামনে আসে । অবশ্য নেহা-রোহনের এই সস্তার গিমিক তোলা নিয়ে সমালোচনাও কম হয়নি । এর আগে উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের সঙ্গে বিয়ে নিয়েও এমনই মিথ্যে প্রচার করেছিলেন ইন্ডিয়ান আইডল-১২-এর বিচারক নেহা কক্কর ।

তবে সম্প্রতি নেহুপ্রীতের ‘খেয়াল রকখা কর’ দর্শকদের দারুণ পছন্দ হয়েছে । গানটি আসলে দু’জনের জীবনের জার্নি নিয়ে । ছোটবেলায় স্কুলের প্রেম । তারপর প্রাপ্তবয়স্ক হয়ে বিয়ে করা । জীবনের সবচেয়ে সুখের সেই মুহূর্ত, জানতে পারল এ বার দুই থেকে তিন হতে চলেছে তাঁরা । কিন্তু সে সময়ই চরম দুর্ঘটনা । রাস্তার ধারে আইসক্রিম কিনতে গিয়ে গাড়ি চাপা পড়েন রোহন । অন্তঃসত্ত্বা নেহা তখন একা । এরপর আসে বৃদ্ধ বয়স । ছেলেকে একাই বড় করে তুলেছেন মা । ছেলে হুবহু তাঁর বাবার মতো । বাকি জীবনটা ছেলের সঙ্গে বাসি-খেলায় কেটে যায় মায়ের ।

Published by: Simli Raha
First published: December 22, 2020, 5:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर