বিয়ের ২ মাসও কাটেনি! মা হতে চলেছেন নেহা কক্কর

বিয়ের ২ মাসও কাটেনি! মা হতে চলেছেন নেহা কক্কর

ছবি-ইনস্টাগ্রাম ।

গায়ক রোহনপ্রীতের সঙ্গে নেহা গাঁটছড়া বেঁধেছেন ২৪ অক্টোবর । এখনও দু’মাসও অতিক্রান্ত হয়নি বিয়ের । তারই মধ্যে এল সুখবর ।

  • Share this:

    #মুম্বই: বলিউডে একের পর এক সুখবর । মা হতে চলেছেন গায়িকা নেহা কক্কর । নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে বেবি বাম্পের ছবি পোস্ট করে নিজেই সে খবর জানালেন অসংখ্য ভক্তকূলকে ।

    গায়ক রোহনপ্রীতের সঙ্গে নেহা গাঁটছড়া বেঁধেছেন ২৪ অক্টোবর । এখনও দু’মাসও অতিক্রান্ত হয়নি বিয়ের । তারই মধ্যে এল সুখবর । প্রিয় গায়িকাকে শুভেচ্ছা, ভালবাসায় ভরিয়ে দিচ্ছেন তাঁর ফ্যানরা । এ দিন স্বামী রোহনের সঙ্গে একটি মিষ্টি ছবি শেয়ার করেছেন নেহা । ছবিটিতে স্পষ্ট বোঝা যাচ্ছে তাঁর ক্ষুদ্র বেবি বাম্প । রোহন পিছন দিক থেকে নেহাকে জড়িয়ে ধরে রয়েছেন । ছবির ক্যাপশনে নেহা লিখেছেন, ‘খেয়াল রখা কর’ । অর্থাৎ ‘খেয়াল রেখো’ । সেই ছবিতেই রোহনপ্রীতের কমেন্ট, ‘অব তো কুছ জাদা হি খয়াল রখনা পড়েগা’ । সুতরাং এই ছবি থেকেই স্পষ্ট বোঝা যাচ্ছে শীঘ্রই মা হতে চলেছেন নেহা ।

    মাস দুয়েক আগে নেহা-রোহেনর গ্র্যান্ড ওয়েডিং সেরিমনি ঘিরে হৈ চৈ পড়ে গিয়েছিল বিনোদন মহলে । সকলকে একেবারে চমকে দিয়ে হঠাৎই রোহেনর গলায় মালা দেন নেহা । রোহনের সঙ্গে তাঁর পরিচয় হয়েছিল অগাস্ট মাসে, চণ্ডীগড়ে এক মিউজিক ভিডিও শ্যুটে গিয়ে । পরিচয় হওযার পর একে অপরের প্রেমে পড়ে যান তাঁরা । তারপরেই বিয়ের সিদ্ধান্ত নেন । বিয়ের পর হনিমুন সারতে নেহুপ্রীত উড়ে গিয়েছিলেন দুবাইতে । তারপরেই এল এই সুখবর ।

    বর্তমানে ইন্ডিয়ান আইডল, সিজন ১২-তে বিচারকের আসনে রযেছেন নেহা । হিমেশ রেসমিয়া ও বিশাল দাদলানির সঙ্গে এই সঙ্গীত প্রতিযোগিতার জাজ তিনিও ।

    Published by:Simli Raha
    First published: