Mandira Bedi: দুই সন্তান নিয়ে আজ তিনি স্বামীহারা, অবশেষে সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন মন্দিরা বেদি

স্বামী রাজ কৌশলের (Raj Kaushal) মৃত্যুর পর থেকে নিজেকে একেবারে গুটিয়ে নিয়েছিলেন মন্দিরা (Mandira Bedi) । ইনস্টাগ্রামের ছবি বদলে আঁধার কালো করে দেন । অবশেষে ৬ দিন পর নীরবতা ভাঙলেন মন্দিরা ।

স্বামী রাজ কৌশলের (Raj Kaushal) মৃত্যুর পর থেকে নিজেকে একেবারে গুটিয়ে নিয়েছিলেন মন্দিরা (Mandira Bedi) । ইনস্টাগ্রামের ছবি বদলে আঁধার কালো করে দেন । অবশেষে ৬ দিন পর নীরবতা ভাঙলেন মন্দিরা ।

  • Share this:

    #মুম্বই: সদ্য স্বামী’কে হারিয়েছেন ৪৯ বছরের বলি-অভিনেত্রী, জনপ্রিয় সঞ্চালিকা মন্দিরা বেদি (Mandira Bedi) । গত বুধবার, ৩০ জুন সকালে হৃদযন্ত্র বিকল (Cardiac Arrest) হয়ে মৃত্যু হয় মন্দিরার স্বামী পরিচালক-প্রযোজক রাজ কৌশলের ( Raj Kaushal) । তাঁর বয়স হয়েছিল মাত্র ৪৯ বছর । নিজের বাড়িতেই ভোর সাড়ে ৪টে নাগাদ তিনি মারা যান । তাঁর এই অকাল মৃত্যুতে স্তম্ভিত, হতচকিত হয়ে হয়ে যায় বলিউড । ভেঙে টুকরো টুকরো হয়ে যায় মন্দিরার হৃদয় । অকালে স্বামীকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি ।

    স্বামীর শেষকৃত্যে সর্বক্ষণ তাঁর পাশে ছায়াসঙ্গীর মতো ছিলেন মন্দিরা । কাঁধ দেন স্বামীর মরদেহে । শ্মশানে তাঁর শেষযাত্রার সঙ্গী হন । মাস্কের আড়ালেও মন্দিরার আকুল কান্না নজর এড়ায়নি কারও । ২২ বছরের সঙ্গীকে এ ভাবে হঠাৎ বিদায় জানাতে হবে তা দুঃস্বপ্নেও কল্পনা করতে পারেননি মন্দিরা ।

    স্বামীর মৃত্যুর পর থেকে নিজেকে একেবারে গুটিয়ে নিয়েছিলেন মন্দিরা । সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ ছিলেন না তিনি । ইনস্টাগ্রামের ছবি বদলে আঁধার কালো করে দেন । অবশেষে ৫ দিন বাদে ইনস্টায় রাজের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন । সঙ্গে ভাঙা হৃদয়ের ইমোজি । এরপর মঙ্গলবার, ট্যুইটারে দু’জনের একটি সুন্দর ছবি পোস্ট করে লেখেন ‘রেস্ট ইন পিস আমার রাজি’, সঙ্গে ভাঙা হৃদয়ের ইমোজি ।

    ১৯৯৯ সালের ১৪ ফেব্রুয়ারি অভিনেত্রী মন্দিরা বেদীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন রাজ । তাঁদের জুটি ছিল বলিউডের দীর্ঘমেয়াদি জুটি গুলির অন্যতম । ২০১১, ১৯ জুন ছেলে ভীরের জন্ম । এরপর গত বছর অক্টোবর মাসে ৪ বছরের কন্যা সন্তান তারা’কে নিজেদের পরিবারে নিয়ে আসেন মন্দিরা-রাজ । দুই ছেলেমেয়ে নিয়ে সুখে কাটছিল তাঁদের জীবন । হঠাৎই ছন্দপতন ।

    Published by:Simli Raha
    First published: