হোম /খবর /বিনোদন /
মুম্বই পুলিশ জোর করে মারাঠি বয়ানে সই করিয়েছে সুশান্তের পরিবারকে, অভিযোগ

মুম্বই পুলিশ জোর করে মারাঠি বয়ানে সই করিয়েছে সুশান্তের পরিবারকে, অভিযোগ

File Image

File Image

রিয়া চক্রবর্তী আজ পর্যন্ত কোনওদিন সুশান্তের চিকিৎসা সংক্রান্ত কোনও তথ্য বা প্রেসক্রিপশন পরিবারের লোকেদের সঙ্গে শেয়ার করেননি।

  • Share this:

নয়াদিল্লি/‌মুম্বই:‌ সুশান্ত সিং রাজপুতের পারিবারিক আইনজীবী বিকাশ সিং অভিযোগ করেছেন, সুশান্তের পরিবারকে জোর করে মারাঠি বয়ানে সই করিয়ে নিয়েছে মুম্বই পুলিশ। তাঁর দাবি, অনেকেই বলছেন, সুশান্তের বিমার টাকা পাওয়ার জন্য খুনের তত্ত্ব দাঁড় করাচ্ছে পরিবার, এমন অভিযোগ করা হয়েছে। কিন্তু সুশান্তের কোনও জীবন বিমাই ছিল না। তাই এই ধরনের অভিযোগ যথেষ্ট অপমানজনক।

এছাড়া, শোনা যাচ্ছে, সুশান্ত সিং রাজপুতের জীবন নিয়ে একটি ছবি তৈরি হতে চলেছে। তাই নিয়ে আগেই সুশান্তের পরিবারের পক্ষ থেকে ক্ষোভ প্রকাশ করা হয়েছে। সেই নিয়ে বিকাশ সিং জানিয়েছেন, সুশান্তের পরিবারের লিখিত অনুমতি ছাড়া, কোনও সিরিয়াল, সিনেমা বা বই প্রকাশ করার অধিকার কারওর নেই। এছাড়া, সুশান্তের যে চিকিৎসা চলছিল, তা পরিবারের লোকেরা জানতেন কি না, তা নিয়েও প্রশ্ন উঠছে। সেই বিষয়ে বিকাশ সিং জানিয়েছেন, রিয়া চক্রবর্তী আজ পর্যন্ত কোনওদিন সুশান্তের চিকিৎসা সংক্রান্ত কোনও তথ্য বা প্রেসক্রিপশন পরিবারের লোকেদের সঙ্গে শেয়ার করেননি। বুধবার সকালেই বিকাশ সিংয়ের সঙ্গে দেখা করেন সুশান্তের পরিবারের লোকেরা। সেখানেই স্পষ্ট করে বলা হয়, রিয়া চক্রবর্তী সুশান্তের জীবনে আসার পর থেকেই চিকিৎসা শুরু করেন সুশান্ত।

তিনি এদিন বলেন, ‘‌একাধিকবার হয়ত প্রেসক্রিপশন শেয়ার করা হয়েছে, সুশান্ত ওষুধ খাচ্ছেন সে কথা বলা হয়েছে, কিন্তু বলা হয়নি কী রোগের কারণে ওষুধ খাচ্ছেন। আর এই চিকিৎসার সময়েই সুশান্তকে ছেড়ে চলে যান রিয়া। এদিকে সুশান্ত মৃত্যু মামলায় আরও জোরাল হচ্ছে মাদক যোগ। ইতিমধ্যে সেই যোগে দু’‌জনকে গ্রেফতার করেছে পুলিশ। মাদক নেওয়ার বিষয়ে রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই শৌভিকের কোনও যোগাযোগ আছে কি না, সেটাও খতিয়ে দেখা হচ্ছে।

Published by:Uddalak Bhattacharya
First published:

Tags: Sushant Singh Rajput death Case