Home /News /entertainment /
Mother's Day 2021: মাদার্স ডে-র শুভেচ্ছায় প্রিয়াঙ্কার চোখে কে 'অতুলনীয়া' জানেন?

Mother's Day 2021: মাদার্স ডে-র শুভেচ্ছায় প্রিয়াঙ্কার চোখে কে 'অতুলনীয়া' জানেন?

প্রিয়াঙ্কা চোপড়া।

প্রিয়াঙ্কা চোপড়া।

রবিবার বিশ্ব মাতৃ দিবসে নিজের মনের কথা শেয়ার করতেও ভোলেননি 'দেশি গার্ল'।

  • Share this:

    #মুম্বই: বলিউড এবং হলিউড কাঁপানোর পাশাপাশি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) কিন্তু ভীষণভাবে পারিবারিক ব্যক্তি। নিজের বাপেরবাড়ি ও শ্বশুরবাড়ির দুই পরিবারের সঙ্গেই চুটিয়ে সময় কাটান অভিনেত্রী। রবিবার বিশ্ব মাতৃ দিবসে নিজের মনের কথা শেয়ার করতেও ভোলেননি 'দেশি গার্ল'। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন মা ও শাশুড়ি দু'জনের সঙ্গেই তাঁর ভালোবাসার ছবি।

    মাতৃ দিবসের শুভেচ্ছা জানাতে গিয়ে প্রিয়াঙ্কা লিখেছেন, 'দুই অতুলনীয়া নারী।' এরই সঙ্গে তাঁর ক্যাপশন, 'আমি যা চাই তাই করি, যেখানে ইচ্ছে করি এবং যখন খুশি করি... যদি আমার মা বলে ঠিক আছে। আজ মাতৃত্ব সেলিব্রেট করার দিন। সব জীবনের উৎস। ... আমি খুবই আশীর্বাদধন্য যে আমার জীবনে দুই অতুলনীয়া নারী রয়েছেন যাঁরা রোজ উদাহরণ তৈরি করেন। ভালোবাসি। হ্যাপি মাদার্স ডে সবাইকে।'

    মা মধু চোপড়া এবং শাশুড়ি ড্যানিয়েল মিলার জোনাসকে উৎসর্গ করেই নিজের মাদার্স ডে-র শুভেচ্ছা জানিয়েছেন প্রিয়াঙ্কা। মা ও মেয়ের সম্পর্কের মতোই শাশুড়ি-বৌমার সম্পর্কের বাঁধনও দেখিয়েছেন নায়িকা। বার্তা দিয়েছেন, শাশুড়ি-বৌমা হলেও সম্পর্ক এমনই দৃঢ় হতে পারে।

    মাদার্স ডে উপলক্ষে বলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রীই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন। করিনা কাপুর খান নিজের ছোট ছেলের ছবি শেয়ার করেছেন, এই ছবিতেই প্রথমবার খানিকটা মুখ দেখা গিয়েছে ছোট নবাবের। ছবিটি নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অন্যদিকে, করোনাভাইরাস মোকাবিলায় নিয়োজিত অসংখ্য মা স্বাস্থ্যকর্মীদের কুর্নিশ জানিয়েছেন ক্যাটরিনা কাইফ।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Mothers Day, Priyanka Chopra

    পরবর্তী খবর