ভাইরাল সমীরা রেড্ডির ভিডিও, ২ মাসের সন্তানকে কোলে নিয়েই পাহাড়ের সর্ব্বোচ্চ চূড়ায় উঠলেন নায়িকা

ভাইরাল সমীরা রেড্ডির ভিডিও, ২ মাসের সন্তানকে কোলে নিয়েই পাহাড়ের সর্ব্বোচ্চ চূড়ায় উঠলেন নায়িকা

দেখুন ভাইরাল ভিডিও

  • Share this:

#মুম্বই: সদ্য মা হয়েছেন বলিউড অভিনেত্রী সমীরা রেড্ডি।। বেশ কয়েক বছর হল, তিনি লাইমলাইট থেকে দূরে থাকতেই পছন্দ করেন, কিন্তু এই মুহূর্তে নেট দুনিয়ায় 'ভাইরাল' তাঁর একটি ভিডিও। খবরের শিরোনামে সমীরা।

চলতি বছরের জুন মাসেই দ্বিতীয়বার মা হয়েছেন সমীরা। মেয়ের নাম রেখেছেন নাইরা। এবার ২ মাসের নাইরাকে নিয়েই তৈরি করলেন রেকর্ড। মেয়েকে কোলে নিয়েই উঠলেন কর্ণাটকের সর্বোচ্চ শৃঙ্গ, ৬৩০০ ফুট উচ্চতার মুল্লায়ানাগিরির চূড়ায়। পাহাড়ে ওঠার সময় একটি ভিডিও শ্যুট করেন নায়িকা, পোস্ট করেন ইনস্টাগ্রামেও। ক্যাপশনে লিখেছেন, " নায়রাকে সঙ্গে বেঁধে কর্ণাটকের মুলায়য়ানগিরির চূড়ায় ওঠার চেষ্টা করছি। মাঝ পথে দাঁড়াতে হল, নিঃশ্বাসে কষ্ট হচ্ছিল। নতুন মাছেদের কাছ থেকে অনেক মেসেজ পাচ্ছি, সবাই জানাচ্ছে আমায় দেখে তাঁরাও ট্র্যাভেলে অনুপ্রাণিত হচ্ছেন।''

দেখুন সেই ভিডিও--

Loading...

View this post on Instagram

Attempted climbing to Mullayanagiri Peak with Nyra strapped on! I stopped midway cos I was so out of breath ! 6300 ft high it’s the tallest Peak in Karnataka! So many messages from New moms saying they are inspired to travel & I’m thrilled my travel stories are getting such a positive response! It’s very easy to feel low post baby & I’m super determined to not let it get me down!

First published: 05:39:55 PM Oct 02, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर