• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD MIRA RAJPUT ORDERS ISHAAN KHATTER TO OPEN THE DOOR AFTER HE LOCKS HER OUT ON THE DECK SEE PICS TC RC

Ishaan Khatter-Mira Rajput: মীরা রাজপুতকে ঘরের ভিতরে ঢুকতে দিলেন না ঈশান! ব্যাপারটা কী?

ঈশান খট্টর ও মীরা রাজপুত।

মীরা রাজপুতের শেয়ার করা ভিডিওতে দেখা গিয়েছে, ঈশান (Ishaan Khatter-Mira Rajput) তাঁকে ঘরের বাইরে রেখে ভেতর থেকে লক করে রেখেছেন।

  • Share this:

#মুম্বই: দেওর-বৌদির দুষ্টু-মিষ্টি ব্যবহার এখন সোশ্যাল মিডিয়ায় আনন্দের রসদ হয়ে উঠেছে। বৌদি মীরা রাজপুতকে (Mira Rajput) দরজার বাইরে রেখে ঘরের ভেতর থেকে নিজেকে লক করে নিলেন ঈশান খট্টর (Ishaan Khatter)। অগত্যা রোদের মধ্যে বাইরেই দাঁড়িয়ে থাকতে হল মীরা রাজপুতকে। সেই পুরো ঘটনার প্রমাণ স্বরূপ একটি ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মীরা, তাঁর অনুরাগীদের দেখিয়েছেন এখনও বড় হননি ঈশান। সঙ্গে এটাও বুঝিয়েছেন তাঁদের মধ্যেকার সম্পর্ক অত্যন্ত নিবিড়!

মীরা রাজপুতের শেয়ার করা ভিডিওতে দেখা গিয়েছে, ঈশান তাঁকে ঘরের বাইরে রেখে ভেতর থেকে লক করে রেখেছেন। মীরা বাইরে থেকে চিৎকার করে ঈশানকে বলছেন- ‘দরজাটা খুলে দিন ঈশান’। আর ঘরের ভিতর থেকে ঈশান বলছে ‘আমি জানি না, কী ভাবে এটা হয়েছে’। এই পুরো ঘটনার ভিডিও বানানো হয়েছে। ঘরের বাইরের ও ভিতরের ঘটনা দেখে নেটাগরিকদের বুঝতে সমস্যা হয়নি, যে ঈশান তাঁর বৌদির সঙ্গে মজা করছেন।

. . . .

শাহিদ কাপুরের (Shahid Kapoor) স্ত্রী মীরা রাজপুত আগাগোড়াই অ্যাক্টিভ থাকেন সোশ্যাল মিডিয়ায়। পোস্ট করেন নানা মুহূর্তের ছবি ও ভিডিও। আপাতত দুই সন্তান নিয়ে সুখে ঘর করছেন মীরা। গত সপ্তাহে ঈশানকে জড়িয়ে ধরা একটি ছবি পোস্ট করেছেন তিনি। ঈশানের সঙ্গে তাঁর মধুর সম্পর্ক রয়েছে। ইশান এবং মীরা একে অপরের সোশ্যাল মিডিয়ার কমেন্ট বক্সে মন্তব্যও শেয়ার করেন। সম্প্রতি ঈশানের বিশেষ বান্ধবী অনন্যা পান্ডেও (Ananya Panday) মীরার সঙ্গে দেখা করে মিষ্টি মুখ করেছেন। সেই সব ছবি সোশ্যাল মাধ্যমে রয়েছে। শাহিদ এবং ঈশান দু'জনেই তাঁদের নিজেদের সোশ্যাল হ্যান্ডেল থেকে জীবনের বিশেষ মুহূর্তগুলি শেয়ার করে থাকেন।

প্রসঙ্গত, ঈশানকে শেষবার দেখা গিয়েছে খালি পিলি (Khaali Peeli) ছবিতে। এই ছবিটি সিনেমা হলের বদলে Zee5 OTT প্ল্যাটফর্মে রিলিজ করা হয়েছিল। তাঁর আরও একটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবির নাম ফোন ভূত (Phone Bhoot)।

Published by:Raima Chakraborty
First published: