Milind Soman Diet: কোন জাদু ডায়েটে ধরে রেখেছেন নজরকাড়া স্বাস্থ্য, গোপন কথা জানিয়ে দিলেন মিলিন্দ নিজেই!

কোন জাদু ডায়েটে ধরে রেখেছেন নজরকাড়া স্বাস্থ্য, গোপন কথা জানিয়ে দিলেন মিলিন্দ নিজেই!

৫৫ বছরের সুপার মডেল এবার শেয়ার করলেন তাঁর ডায়েট রহস্য।

  • Share this:

#মুম্বই: ফিটনেস ফ্রিক মডেল, অভিনেতা মিলিন্দ সোমন (Milind Soman) আগাগোড়া আবেদনময়। তিনি নিজেকে যে ভাবে ফিট রেখেছেন সেই রহস্য, তিনি এবার Instagram-এ ফাঁস করলেন। অভিনেতার Instagram-এ ঢুঁ মারলে দেখা যায় শরীরচর্চার নানা ছবি, ভিডিও পোস্ট করেন। সেই সংক্রান্ত টিপসও শেয়ার করেন। ৫৫ বছরের সুপার মডেল এবার শেয়ার করলেন তাঁর ডায়েট রহস্য।

ফিট এবং ফাইন থাকতে তিনি দিনভর কী খান, অনুরাগীদের জানিয়েছেন মিলিন্দ। প্লেট ভর্তি খাবার হাতে ধরে নিজের একটি ছবি সোশ্যাল ওয়ালে পোস্ট করেছেন মিলিন্দ। তিনি লিখেছেন, "আমি কী খাই, তা অনেক দিন ধরেই অনেকে জানতে চাইছিলেন। এ বার জেনে নিন। সাধারণত এগুলোই খাই আমি।" তবে কোথায় রয়েছি, আর কী কী পাওয়া যাবে তার উপর নির্ভর করে মেনু বদলে যায়। কোনও রকম প্যাকেটজাত খাবার থেকে দূরে থাকেন তিনি। কোনও সফট ড্রিঙ্ক তিনি খান না। বছরে একদিন বা দু'দিন মদ্যপান করেন। ঘুম থেকে ওঠার পর ঘরের উষ্ণতার ৫০০ মিলিলিটার জল পান করে দিন শুরু করেন। সকাল ১০টা নাগাদ ব্রেকফাস্ট। বাদাম, একটি পেঁপে, একটি তরমুজ, যে কোনও মরসুমি ফল, আমও হতে পারে, গোটা চারেক খেয়ে ফেলেন। দুপুরের খাবারে সাধারণত চাল, ডাল, কিছু সবজি মেশানো খিচুড়ি তাঁর প্রিয়। সঙ্গে দুই চামচ ঘি। ভাত না খেলে রুটি। সঙ্গে সবজি এবং ডাল। মাসে একবার এক সঙ্গে চিকেন বা মটনের ছোট একটি টুকরো, অথবা একটি ডিম। সন্ধে সাতটায় ডিনার। এক প্লেট সবজি অথবা ভাজি। খুব খিদে পেলে অল্প খিচুড়ি। ঘুমোতে যাওয়ার আগে গরম জলে হলুদ এবং গুড় দিয়ে খান মিলিন্দ।

মিলিন্দ মার্চ মাসে করোনা পজিটিভ ছিলেন। তাঁর কোয়ারেন্টাইন ডায়েট সম্পর্কে কথা বলতে গিয়ে তিনি বলেন, "কোয়ারেন্টাইন চলাকালীনও কোনও পরিবর্তন হয়নি তাঁর খাদ্য তালিকায়। শুধু দিনে মাত্র ৪ বার কাড়া যোগ হয়েছিল"। মিলিন্দ বর্তমানে তার স্ত্রী অঙ্কিতা কোনওয়ার-এর (Ankita Konwar) সঙ্গে কোনও এক পাহাড়ে ঘর বেঁধেছেন। তাঁর স্ত্রী অঙ্কিতাও একজন ফিটনেস ফ্রিক এবং ম্যারাথন রানার।

Published by:Ananya Chakraborty
First published: