• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD MANDIRA BEDI RUSHED RAJ KAUSHAL TO HOSPITAL BUT IT WAS TOO LATE SAYS SULAIMAN MERCHANT RC

Mandira Bedi: 'মন্দিরা রাজকে যতক্ষণে হাসপাতালে নিয়েছিল, সেটা অনেকটা দেরি হয়ে গিয়েছে', আক্ষেপ সুলেমান মার্চেন্টের!

মন্দিরা ও রাজ।

মন্দিরা বেদির (Mandira Bedi) স্বামী তথা বলিউড পরিচালক রাজ কৌশল (Raj Kaushal)-এর প্রথম ছবি 'প্যায়ার মে কভি কভি'-র সঙ্গীত পরিচালনার দায়িত্ব পালন করেছিলেন জনপ্রিয় সুলেমান মার্চেন্ট (Sulaiman Merchant)।

  • Share this:

    #মুম্বই: মন্দিরা বেদির (Mandira Bedi) স্বামী তথা বলিউড পরিচালক রাজ কৌশল (Raj Kaushal)-এর প্রথম ছবি 'প্যায়ার মে কভি কভি'-র সঙ্গীত পরিচালনার দায়িত্ব পালন করেছিলেন জনপ্রিয় সুলেমান মার্চেন্ট (Sulaiman Merchant)। সম্প্রতি প্রয়াক হয়েছেন রাজ। এর পরই একটি সাক্ষাৎকারে নিজের আক্ষেপের কথা শেয়ার করেছেন সঙ্গীত পরিচালক সুলেমান। তিনি জানিয়েছেন, রাজ মন্দিরাকে সেদিন রাতে বলেছিলেন যে, তাঁর হার্ট অ্যাটাক হচ্ছে। মন্দিরা বেদি ও অভিনেতা আশিস চৌধুরী রাজকে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন সেই রাতে।

    সুলেমান একটি জাতীয় সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন, 'বিকেল থেকেই শরীরটা ভালো লাগছিল না রাজের। ও একটা অ্যান্টাসিড ট্যাবলেটও খেয়েছিল। কিন্তু রাত ৪টেয় রাজের শরীর আরও খারাপ লাগতে শুরু করে। ও মন্দিরাকে বলেছিল যে ওর হার্ট অ্যাটাক হচ্ছে। মন্দিরা খুব তাড়াতাড়ি আশিস চৌধুরীকে ফোন করে। ও দ্রুত ওদের বাড়িতে আসে। মন্দিরা ও আশিস রাজকে গাড়িতে তুলে নেয়। কিন্তু রাজ জ্ঞান হারাচ্ছিল ধীরে ধীরে। যদি আমি খুব ভুল না করি তাহলে, ওরাই গাড়ি চালিয়ে লীলাবতী হাসপাতালে নিয়ে যায়। কিন্তু ৫-১০ মিনিটের মধ্যেই ওরা দেখে যে রাজের পালস নেই। ডাক্তারের কাছে পৌঁছনোর আগেই আসলে অনেকটা দেরি হয়ে গিয়েছিল।'

    সাক্ষাৎকারে সুলেমান দাবি করেছেন যে, রাজের আগেও হার্ট অ্যাটাকের ইতিহাস রয়েছে। তিনি বলেছেন, 'আমার মনে হয় ৩০-৩২ বছরে ছিল ও, কিন্তু হার্ট অ্যাটাকের পর ওরা খুবই যত্ন নিয়েছিল। তার পর থেকে ও একেবারে ভালো ছিল।' বন্ধু রাজকে হারিয়ে সুলেমানের দাবি, 'আমি আমার ২৫ বছরের বন্ধুকে হারালাম। আমি ওকে সেই সময় থেকে চিনি যখন ও মুকুল আনন্দকে সহযোগিতা করত। দশ ছবির সময়। করোনাকালেও ওর বাড়িতে গিয়েছি। কয়েক মাস আগে। সেলিম ও আমি ওর সঙ্গে ওর প্রথম ছবিতে কাজ করেছি। ওর সঙ্গে আমার হামেশাই যোগাযোগ থাকত। আমাদের ভূমি ২০২০ অ্যালবাম শুরু করার কথা ছিল। ও মাঢ আইল্যান্ডে ওর বাংলোতে শ্যুটিং করার কথা বলেছিল। কিন্তু কিছুই আর হল না।'

    ১৯৯৯ সালে মন্দিরা বেদির সঙ্গে বিয়ে করেছিলেন পরিচালক রাজ কৌশল। তাঁদের ১০ বছরের ছেলে বীর রয়েছে। রাজ ও মন্দিরা গত বছর জুলাইতেই তাঁদের এক মেয়েকে দত্তক নিয়েছেন। তার নাম তারা, ৪ বছর বয়স। বুধবার দুপুরে রাজের শেষকৃত্য সারেন মন্দিরা বেদি। ২০০৫ সালে ওনিরের 'মাই ব্রাদার নিখিল' ছবি করেছিলেন রাজ। এছাড়াও শাদি কা লাড্ডু, অ্যান্থনি কওন হ্যায় তাঁর ছবি। বিজ্ঞাপন ও কপিরাইটিংয়েরও কাজ করতেন রাজ।

    Published by:Raima Chakraborty
    First published: